'যা করেছেন ঠিক করেছেন', শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছাড়ার পরই সুর চড়ালেন জেলা সহ সভাপতি

"আজ এই যে জীবনে বেঁচে আছি, তা একমাত্র শুভেন্দু অধিকারীর জন্য। তাই শুভেন্দু যা করেছেন ঠিক কাজ করেছেন।"

Updated By: Nov 28, 2020, 07:06 PM IST
'যা করেছেন ঠিক করেছেন', শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব ছাড়ার পরই সুর চড়ালেন জেলা সহ সভাপতি

নিজস্ব প্রতিবেদন : শুভেন্দুর অধিকারী মন্ত্রী পদ ছাড়ার একদিনের মধ্যেই সুর  চড়ালেন তৃণমূলের পূর্ব মেদিনীপুর জেলা সহ সভাপতি এবং প্রাক্তন পৌরপিতা জহর পাল। দলের নেতাদের আচরণে ক্ষুব্ধ জহর পাল। রাখঢাক না করে ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের বিরুদ্ধে। 

দলের নেতাদের বিরুদ্ধে একাধিক বিষয়ে ক্ষোভ রয়েছে এই বর্ষীয়ান নেতার। তাঁর অভিযোগ, মৃত্যুর মুখ  থেকে বেঁচে ফিরে আসার পরেও একদিনও তাঁর খোঁজ নেননি জেলার নেতারা। সেই জায়গায় দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী খবর নিয়েছেন। হাসপাতালে ভর্তি করিয়ে দিয়েছেন। তিনি বলেন, "আজ এই যে জীবনে বেঁচে আছি, তা একমাত্র শুভেন্দু অধিকারীর জন্য। তাই শুভেন্দু যা করেছেন ঠিক কাজ করেছেন।"

তৃণমূলের কোনও অনুষ্ঠানে আর যাবেন না বলেও পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন এই বর্ষীয়ান নেতা। স্বাভাবিকভাবেই জেলার সহ সভাপতি দলের বিরুদ্ধে মুখ খোলায়, তা অস্বস্তি বাড়িয়েছে তৃণমূল শিবিরে। তবে এখনও পর্যন্ত এঘটনায় তৃণমূল শিবির থেকে কোনও পাল্টা প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গতকালই মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিয়েছেন শুভেন্দু অধিকারী। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, আগামী সপ্তাহে বিধায়ক পদ থেকেও ইস্তফা দিতে পারেন তিনি। মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিতেই তুঙ্গে উঠেছে শুভেন্দু অধিকারীর দলবদলের জল্পনা। যদিও এরপর তাঁর রাজনৈতিক পদক্ষেপ কী হতে চলেছে, সেই বিষয়ে এখনও কোনও ঘোষণা করেননি শুভেন্দু অধিকারী। 

আরও পড়ুন, মন্ত্রিত্ব ছাড়ার পরই প্রথম সভা শুভেন্দুর, তার আগেই এলাকা ছয়লাপ শিবসেনার পতাকায়