তোলাবাজির প্রতিবাদের জের; ব্লক তৃণমূল নেতা ও তাঁর ছেলেকে বেধড়ক মারধর, চলল গুলি

তৃণমূল নেতার অভিযোগ, সোমবার রাতে এলাকার তৃণমূল নেতা ইউনিস মোল্লার নেতৃত্বে দুষ্কৃতীরা আমার বাড়িতে ঢুকে আমাদের মারধর করে

Updated By: Jul 20, 2021, 06:07 PM IST
তোলাবাজির প্রতিবাদের জের; ব্লক তৃণমূল নেতা ও তাঁর ছেলেকে বেধড়ক মারধর, চলল গুলি

নিজস্ব প্রতিবেদন: ব্লক তৃণমূল নেতার উপরে হামলার ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হাসনাবাদের ভবানীপুর। পরিস্থিতি নিয়ন্ত্রণে চলছে পুলিসি টহল। গ্রেফতার করা হয়েছে ৪ জনকে। হামলার অভিযোগ উঠেছে তৃণমূলেরই একাংশের বিরুদ্ধে। এলাকার কয়েকটি ভাঙচুর করারও অভিযোগ উঠেছে ওইসব দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আরও পড়ুন-কোভিডের মাঝে জমায়েত করে পুলিসকে 'হুমকি', Suvendu-র বিরুদ্ধে একাধিক ধারায় মামলা  

হাসনাবাদ দক্ষিণের তৃণমূল ব্লক কার্যকরী সভাপতি সবুর আলি মোল্লার অভিযোগ, হাসনাবাদের ভবানীপুরে রয়েছে বহু মাছের ভেড়ি। ফলে এই অঞ্চল থেকে কোটি কোটি টাকার ব্যবসা হয়। ওইসব ভেড়ির ব্যবসায়ীদের কাছ থেকে জোর করে টাকা আদায় করা হয়, মাছের ভেড়িতে ডাকাতি করা হয়। ওইসব ঘটনার প্রতিবাদ করা এলাকার দুষ্কৃতীদের কোপ পড়ে যাই।

আরও পড়ুন-ত্রাণ বিলি করতে গিয়ে নিগৃহীত, তৃণমূল নেতার গ্রেফতারের দাবিতে এসপির দ্বারস্থ রাজ্যের মন্ত্রী  

তৃণমূল নেতার অভিযোগ, সোমবার রাতে এলাকার তৃণমূল নেতা ইউনিস মোল্লার নেতৃত্বে দুষ্কৃতীরা আমার বাড়িতে ঢুকে আমাদের মারধর করে, গুলি ছুঁড়ে হুমকির পাশাপাশি যথেচ্ছ ভাংচুর করে, লুঠপাট চালায়। আমার আইনজীবি ছেলেকে মারধর করে তার পকেটে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। বাধা দিতে গেলে বাড়ির মহিলা সহ পরিবারের সকলকে মারধর করে। গুলি ছুঁড়ে হুমকি দিয়ে বলে, এলাকা না ছাড়লে পরিণতি ভয়ঙ্কর হবে।’

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.