পিংলায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, ধৃত ৫

বাড়ির অদূরে তেঁতুল গাছে উনিশ বছর বয়সী বিজেপি কর্মীর দেহটি ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী।

Updated By: Aug 4, 2019, 06:31 PM IST
পিংলায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, ধৃত ৫

নিজস্ব প্রতিবেদন : পশ্চিম মেদিনপুরের পিংলায় বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ১০ নম্বর জলচক অঞ্চলের নারাঙ্গাদিঘি গ্রামে। নিহত বিজেপি কর্মীর নাম পিন্টু মান্না।

শনিবার রাতে গলায় ফাঁস লাগানো, মুখে গামছে বাঁধা অবস্থায় উদ্ধার হয় পিন্টু মান্নার ঝুলন্ত দেহ। বাড়ির অদূরে তেঁতুল গাছে উনিশ বছর বয়সী বিজেপি কর্মীর দেহটি ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। তড়িঘড়ি খবর দেওয়া হয় পিংলা থানায়। পিংলা থানার পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে।

নিহত বিজেপি কর্মীর বাবার অভিযোগ বিজেপি করার জন্যই তাঁর ছেলেকে খুন করা হয়েছে। তৃণমূল কর্মীরা খুন করেছে তাঁর ছেলেকে। বিজেপি পশ্চিম মন্ডল সভাপতি প্রত্যূষ হোড় বলেন, খুনের পিছনে তৃণমূল জড়িত। দোষীদের অবিলম্বে শাস্তির দাবি জানিয়েছেন তিনি। এই ঘটনায় পিংলা থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মোট ৫ জনকে আটক করেছে পিংলা থানার পুলিশ।

আরও পড়ুন, কিশোরীর সঙ্গে 'ঘনিষ্ঠ সম্পর্কে' ২ বন্ধু! প্রেমিকাকে পেতে খুনোখুনি কাণ্ড

যদিও, তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। পিংলা ব্লক তৃণমূলের সভাপতি শেখ সবেরতি পাল্টা দাবি করেছেন, অযথা মৃত্য়ু নিয়ে রাজনীতি করছে বিজেপি। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয়। ওদের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই ছেলেটির বাবাকে শিখিয়ে পড়িয়ে নোংরা রাজনীতি করছে বিজেপি।

.