Hooghly: মেয়ের বিয়ের নিমন্ত্রণে বেরিয়ে আক্রান্ত তৃণমূল নেতা, বিজেপির দাবি 'জনরোষ'!

তৃণমূলের কটাক্ষ, রাতের ঘুম উড়েছে বিজেপির। তাই তারা এলাকাকে অশান্ত করতে চাইছে। জনরোষ বলে পালটা দাবি বিজেপির।

Updated By: Feb 19, 2024, 01:35 PM IST
Hooghly: মেয়ের বিয়ের নিমন্ত্রণে বেরিয়ে আক্রান্ত তৃণমূল নেতা, বিজেপির দাবি 'জনরোষ'!

দিব্যেন্দু পাত্র: মেয়ের বিয়ের নিমন্ত্রণ করতে বেরিয়ে আক্রান্ত হলেন তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত প্রধান কার্তিক ইশর। তিনি খানাকুলের চিংড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান। গত পঞ্চায়েত নির্বাচনে এই পঞ্চায়েতটির দখল নেয় বিজেপি। কার্তিকের অভিযোগ, সোমবার সকালে তাঁর মেয়ের বিয়ের নিমন্ত্রণ করতে তিনি ও তার অনুগামী সন্যাসী সাঁতরা চিংড়া পঞ্চায়েত এলাকার পূর্ব ঠাকুরানীচকে যান। নিমন্ত্রণ সেরে স্থানীয় এক চায়ের দোকানে বসে  চা খাচ্ছিলেন। সেই সময়েই অতর্কিতে বিজেপি আশ্রিত কয়েকজন দুষ্কৃতী তাদের ওপর চড়াও হয়।

বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁকে। এদিকে ঘটনার খবর পেয়ে খানাকুল থানার  পুলিশ ও অন্যান্য তৃনমুল কর্মীরা ঘটনাস্থল থেকে আক্রান্তদের উদ্ধার করে তাদের স্থানীয় নতিবপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখান থেকে প্রথমে খানাকুল ও পরে আরামবাগ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয় কার্তিক ইশরকে। এই ঘটনায় তৃণমূলের কটাক্ষ, মমতা বন্দ্যোপাধ্যায় ১০০ দিনের কাজের টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পরেই রাতের ঘুম উড়েছে বিজেপির। তাই তারা এলাকাকে অশান্ত করতে চাইছে। এমনই দাবি করেছেন খানাকুল ২ ব্লক তৃণমূল সভাপতি রমেন প্রামাণিক।

যদিও অভিযোগ উড়িয়ে বিষয়টি সম্পূর্ণ জনরোষ বলে পালটা দাবি বিজেপির। তাদের মতে প্রধান পদে থাকাকালীন আক্রান্ত কার্তিক ইশর মানুষকে এত অত্যাচার করেছে যে, তার ফলেই এলাকার জনগন তাঁকে মারধর করেছে। ঘটনাকে কেন্দ্র করে খানাকুল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত প্রাক্তন পঞ্চায়েত প্রধানের স্ত্রী নিলীমা ইশর। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, Malda News: মানুষকে ভুল বোঝালে মহিলারা বেঁধে রেখে চামড়া গুটিয়ে নেবে, হুঁশিয়ারি তৃণমূল নেতার

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.