তোলা চেয়ে ব্যবসায়ীকে হুমকি-মারধর, মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি তৃণমূল নেতার!

এই ঘটনার প্রতিবাদ করে শ্রীকৃষ্ণ পালের মেয়ে শম্পা পাল। তাঁর অভিযোগ, তারপর থেকেই তাঁকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে লক্ষ্মী শীট। এই কারণে আতঙ্কে রয়েছে সে। কলেজেও যেতে পারছে না।

Updated By: Mar 28, 2023, 12:49 PM IST
তোলা চেয়ে ব্যবসায়ীকে হুমকি-মারধর, মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি তৃণমূল নেতার!

চম্পক দত্ত: তোলা চেয়ে ব্যবসায়ীকে বার বার হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। টাকা না পেয়ে রাস্তার মধ্যেই একাধিকবার মারধর করা হয় বলেও অভিযোগ। আরও অভিযোগ, ব্যবসায়ীর মেয়েকে তুলে নিয়ে যাওয়ারও হুমকি দেয় ওই তৃণমূল নেতা। এই ঘটনায় আতঙ্কিত পরিবার পশ্চিম মেদিনীপুর পুলিস সুপারের দ্বারস্থ হয়েছে।

শ্রীকৃষ্ণ পাল নামে নারায়ণগড়ের এক ব্যবসায়ীর কাছ থেকে জোরপূর্বক টাকা চাওয়ার অভিযোগ উঠল তৃণমূলের নারায়ণগড় ১ মকরামপুর অঞ্চল সভাপতি লক্ষ্মী শীটের বিরুদ্ধে। অভিযোগ, টাকা না দেওয়াতে ওই ব্যবসায়ীকে একাধিকবার মারধর করা হয়। টাকা না দেওয়ায় একসময় ওই ব্যবসায়ীর মোটরবাইকও ছিনিয়ে নেওয়া হয়। পরে অতিরিক্ত পুলিস সুপারের হস্তক্ষেপে ওই মোটরবাইক ফেরৎ পেলেও, টাকা না পাওয়ায় ওই ব্যবসায়ীর উপর ক্ষুব্ধ হয়ে পড়ে লক্ষ্মী শীট। তারপর থেকেই টানা টাকা দেওয়ার কথা বলতে থাকে। 

এই ঘটনার প্রতিবাদ করে শ্রীকৃষ্ণ পালের মেয়ে শম্পা পাল। তাঁর অভিযোগ, তারপর থেকেই তাঁকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে লক্ষ্মী শীট। এই কারণে আতঙ্কে রয়েছে সে। কলেজেও যেতে পারছে না। নারায়ণগড় থানার শিথলি ফুলগেরিয়া এলাকার বাসিন্দা শ্রীকৃষ্ণ পাল পেশায় ডেকোরেটর ব্যবসায়ী। তাঁর অভিযোগ, তৃণমূল নেতা লক্ষ্মী শীটের জন্য বর্তমানে তাঁর ব্যবসা বন্ধ। কোন জায়গায় কাজ করতে গেলে, সেখানেই হুমকি দিয়ে বলে দেওয়া হচ্ছে যে এই ব্যক্তিকে কাজ দেওয়া যাবে না। একই রকম ভাবে জমির কাজের ক্ষেত্রেও মজুরদের বলা হচ্ছে যাতে কোনওভাবেই কাজ না করা হয় শ্রীকৃষ্ণের জমিতে। 

শ্রীকৃষ্ণের মেয়ে শম্পা পালের অভিযোগ প্রায় দেড় বছর ধরে এক প্রকার প্রায় একঘরে করে রাখা হয়েছে তাঁদের পরিবারকে। তাঁর অভিযোগ এর আগে একাধিকবার নারায়ণগড় থানা থেকে শুরু করে বিভিন্ন প্রশাসনিক দফতরে অভিযোগ জানিয়েও কোন সুফল মেলেনি। তিনি নিজের ও তাঁর পরিবারের প্রাণহানির আশঙ্কাও করছেন।

এই ঘটনায় তোপ দেগেছে বিজেপিও। বিজেপির জেলা সহ-সভাপতি রামপ্রসাদ গিরি বলেন, লক্ষ্মী শিট তৃণমূলের গুন্ডা। দীর্ঘদিন ধরে নারায়ণগড় থানার মকরামপুর এলাকায় অত্যাচার চালাচ্ছেন। নারায়ণগড় থানার ওসি সমস্ত কিছু জেনেও কোনও ব্যবস্থা নিচ্ছেন না। যদি তৃণমূল অঞ্চল সভাপতি লক্ষ্মী শীট অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করেছেন। 

এই ঘটনা প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরা বলেন, 'নারায়ণগড় ব্লকের ব্লক সভাপতি সুকুমার জানার কাছ থেকে সবিস্তারে পুরো বিষয়টি জানব। এ ধরনের কোনও ঘটনা যদি ঘটে থাকে, পুলিস তাহলে আইন মতো তার ব্যবস্থা নেবে। এ বিষয়ে আমাদের কিছু বলার নেই। পাশাপাশি, আমরা একদম নির্দ্বিধায় বলতে পারি যে, এই ধরনের ঘটনায় আমাদের দলের কেউ যদি যুক্ত থাকে, তাহলে দলের তরফ থেকেও আমরা যথোপযুক্ত ব্যবস্থা নেব।'

আরও পড়ুন, নিয়োগ দুর্নীতিতে নয়া মোড়, সিবিআই নজরে এবার পার্থর এক ঘনিষ্ঠ আত্মীয়া!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.