টুলু পাম্প নিয়ে বচসা, বিজেপি কর্মী মহিলাকে মারধর-ধর্ষণের 'হুমকি' তৃণমূল নেতার

অভিযুক্ত টুটুল ঘোষের দাবি, তাঁকে গালিগালাজ করেন ওই মহিলা। তাঁর গায়ে জল ছিটিয়ে দেন।

Updated By: Feb 11, 2020, 09:02 PM IST
টুলু পাম্প নিয়ে বচসা, বিজেপি কর্মী মহিলাকে মারধর-ধর্ষণের 'হুমকি' তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন : চাষের কাজে ব্যবহৃত টুলু পাম্প ফেরত নিতে যাওয়াকে কেন্দ্র করে বিজেপি কর্মী এক মহিলাকে মারধর ও আটকে রেখে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযোগ, ওই মহিলার মেয়েরা মাকে ছাড়াতে গেলে তাঁদেরও মারধর করা হয়। মঙ্গলবার ঘটনাটি ঘটে হুগলির পান্ডুয়ার বেলুন ধামাসিন গ্রাম পঞ্চায়েতের মারসিট গ্রামে।

অভিযোগ, প্রতিবেশী তৃণমূল নেতা টুটুল ঘোষের বাড়িতে তাঁর চাষের কাজে ব্যবহৃত পাম্পটি চাইতে যান অভিযোগকারী মহিলা। তাঁকে তৃণমূলের বুথ সভাপতি টুটুল ঘোষ নিজের ঘরে আটকে রাখেন। মারধর করেন। ধর্ষণের হুমকি দেন। জানতে পেরে মাকে ছাড়াতে মেয়েরা গিয়ে হাজির হয় টুটুল ঘোষের বাড়িতে। অভিযোগ, তখন মেয়েদের সঙ্গেও বচসা শুরু হয়ে যায় অভিযুক্তের। এমনকি তাঁদেরও মারধর করা হয়।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। মারধরের কথা অস্বীকার করে অভিযুক্ত টুটুল ঘোষের দাবি, তাঁকে গালিগালাজ করেন ওই মহিলা। তাঁর গায়ে জল ছিটিয়ে দেন। তিনি বলেন, "বেশ কয়েক বছর আগে ওই টুলু পাম্পটি বেচে দিয়েছিলেন ওই মহিলা। আজ আবার চাইতে আসেন। না দিলে, চুরি করে নিয়ে চলে যাবে বলেন। তাই আমি আটকে রাখি।"

আরও পড়ুন, ৩০ হাজার টাকার গয়না নিয়ে ঝগড়া, কাকা-কাকিমা মিলে খুন করল ২ বছরের শিশুকে

আরও পড়ুন, বয়সে ১১ বছরের ছোট যুবকের সঙ্গে পরকীয়া ২ সন্তানের মার, পরিণতি মর্মান্তিক

এই ঘটনায় পাণ্ডুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

.