R G Kar Incident: আরজি কর কাণ্ডে দোষীদের শাস্তি না হলে ইস্তফার হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের

R G Kar Incident:  সিবিআই তদন্ত শুরু হলেও আরজি কর কান্ডে বিচার চেয়ে রাস্তায় এখনো আন্দোলনে সামিল সাধারণ ছাত্র, শিক্ষক থেকে আমজনতা। কিন্তু সিবিআই-এর ভুমিকা নিয়ে বারবার প্রশ্ন তুলে সরব হচ্ছেন তৃণমুলের একাধিক রাজ্যস্তরের নেতানেত্রীরা

Updated By: Aug 26, 2024, 07:03 PM IST
R G Kar Incident: আরজি কর কাণ্ডে দোষীদের শাস্তি না হলে ইস্তফার হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের

ভবানন্দ সিংহ: আরজি কর কাণ্ড নিয়ে তুলকালাম গোটা রাজ্য। এনিয়ে চাপ বাড়ছে তৃণমূলের অন্দরে। পাশাপাশি দলের অনেক নেতাও খানিকটা কড়া কথা বলছেন এনিয়ে। এবার এনিয়ে জন্মাষ্টমীতে পদত্যাগের হুমকি কৃষ্ণের। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সিবিআই তদন্তে আস্থা প্রকাশ করলেন। পাশাপাশি দোষীদের শাস্তি না হলে ইস্তফা দেওয়ার হুমকি দিলেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

আরও পড়ুন-কালী মন্দিরে দুষ্কৃতী হামলা, পাল্টা ভাঙচুর-আগুন, পরিস্থিতি নিয়ন্ত্রণে জারি কার্ফু

কৃষ্ণ কল্যাণী বলেন, আরজি করে যে ঘটনা ঘটেছে তা একেবারেই নিন্দনীয়। এই ঘটনায় আমি ধিক্কার জানাই। পীড়িত পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আমাদের মানবিক মুখ্যমন্ত্রী এই ঘটনাকে কেন্দ্র করে সিবিআই তদন্ত চেয়েছিলেন। দোষীদের ফাঁসি চেয়েছেন। সিবিআই তদন্ত চলছে। পশ্চিমবঙ্গের কিছু রাম বামের দল এই ধরনের ঘটনা নিয়ে রাজনীতি করছেন। এটা ঠিক নয়। বিচার ব্য়বস্থার উপরে আমাদের আস্থা রাখতে হবে। আমরা সকলে চাই দোষীদের শাস্তি হোক। আরজি কর নিয়ে আমরা জাস্টিস চাই। কোনও রাজনীতি চাই না। সাধারণ মানুষকে বলব , আপনারা প্রতিবাদ জানাতে পারেন। কিন্তু এই ঘটনাকে রাজনৈতিক আকার দেবেন না। যারা রাজনীতি করছেন তাদের কাছ থেকে দূরে থাকুন। মুখ্যমন্ত্রীর উপরে আস্থা রাখুন।

আরজিকর কান্ডে দোষিদের শাস্তি না হলে "সবার আগে দায়িত্ব নিয়ে বললাম আমি ইস্তফা দেব।.."।  ফেসবুকে এমনই পোস্ট করেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানীর। তার দাবি, মুখ্যমন্ত্রীই আগেই সিবিআইকে তদন্তভার দিতে চেয়েছিলেন। সেইমত সিবিআই তদন্ত চলছে। আশাকরি ন্যায় ব্যবস্থা ভুল পথে যাবে না। দোষিদের শাস্তি হবেই।

এদিকে সিবিআই তদন্ত শুরু হলেও আরজি কর কান্ডে বিচার চেয়ে রাস্তায় এখনো আন্দোলনে সামিল সাধারণ ছাত্র, শিক্ষক থেকে আমজনতা। কিন্তু সিবিআই-এর ভুমিকা নিয়ে বারবার প্রশ্ন তুলে সরব হচ্ছেন তৃণমুলের একাধিক রাজ্যস্তরের নেতানেত্রীরা। কিন্তু সেক্ষেত্রে নিজের সিবিআইএর তদন্তের প্রতি ভরসা রাখার পোস্ট করে কৃষ্ণর বক্তব্য যেন দলের উলটো স্রোতেই হাটার ইঙ্গিত।

বিধায়কের এই বক্তব্যের পালটা বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকারের দাবি, শিক্ষামন্ত্রী, খাদ্যমন্ত্রী দুজনেই দুর্ণীতির কারনে জেলে। এবার আরজিকর কান্ডে পুলিশমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী তথা খোদ মুখ্যমন্ত্রীকেও যে পদত্যাগ করে জেলে যেতে হবে সেটা দলের সবাই বুঝে গেছেন। আর কৃষ্ণ কল্যানীও সেটা বুঝেই মানুষের বিশ্বাস অর্জনের জন্য আগে থেকেই পোস্ট করে নিজের রাস্তা পরিস্কার করছেন। তাকে ধন্যবাদ জানাই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.