Madan Mitra: ১৫০ বছর আগে 13 pro max-ল্যাপটপ থাকলে কেউ নোবেল পেতেন না, সব রবীন্দ্রনাথ পেতেন: মদন

গানে গানে বিশ্বকবিকে শ্রদ্ধা জানালেন কামারহাটির বিধায়ক

Updated By: May 9, 2022, 08:29 PM IST
 Madan Mitra: ১৫০ বছর আগে 13 pro max-ল্যাপটপ থাকলে কেউ নোবেল পেতেন না, সব রবীন্দ্রনাথ পেতেন: মদন
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: দেড়শো বছর আগে আজকের মতো অত্যাধুনিক প্রযুক্তি থাকলে কেউ, নোবেল পেতেন না। সমস্ত নোবেল বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর পেতেন। রবীন্দ্র জয়ন্তীতে এমনই মন্তব্য করলেন মদন মিত্র (Madan Mitra)।

সোমবার ঝটিকা সফরে দিঘা যান কামারহাটির বিধায়ক। সেখানে সরকারি বাংলোতে বসে, রবীন্দ্রনাথের গানে গানে বিশ্বকবিকে শ্রদ্ধা জানান তিনি। এরপর মদন মিত্র (Madan Mitra) বলেন,"আমি বলতে পারি দেড়শো বছর আগে যদি এই থার্টিন প্রো ম্যাক্স এবং ল্যাপটপ থাকত, তবে পৃথিবীর আর কেউ নোবেল পেতেন না। সমস্ত নোবেল রবীন্দ্রনাথ একাই পেয়ে যেতেন। তার কারণ, কোনও কিছু ছাড়াই তখন কলম দিলে লিখে এবং ফের তা সংশোধন করে উনি বোনেল পেয়েছেন।" 

পাশাপাশি, নোবেল পদক চুরির পিছনে তৃণমূলের যোগসাজশের যে অভিযোগ করেছে বিজেপি নেতা রাহুল সিনহা, তারও জবাব দিয়েছেন তৃণমূল বিধায়ক। মদন মিত্র (Madan Mitra) বলেন, "রাহুল একটু গবেট আছে। আমি বলব সেলোটেপ ব্যবহার করতে। ও এখন ডিপ্রেশনে ভুগছে। আমার কাছে ডিপ্রেশনের ওষুধ রয়েছে। চাইলে ভালো ডাক্তারও দেখিয়ে দিতে পারি।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.