Bhangor | Saokat Molla: ভাঙ্গড়ে বিরোধীদের হুঁশিয়ারি, লোকসভার আগে দলীয় কর্মীদের ৩ নিদান শওকতের

Bhangor | Saokat Molla: তৃণমূল বিধায়ক বলেন, তিন নম্বরে যারা পঞ্চায়েত সভাপতি আছে, কমিটির সভাপতি যারা আছে তাদের সাথে বৈঠক করতে হবে। প্রধান এবং উপপ্রধান যখনই বুথে বুথে মিটিং হবে। হাজার  কাজ থাকলেও সেই বুথে উপস্থিত থাকতে হবে

Updated By: Jan 14, 2024, 05:18 PM IST
Bhangor | Saokat Molla: ভাঙ্গড়ে বিরোধীদের হুঁশিয়ারি, লোকসভার আগে দলীয় কর্মীদের ৩ নিদান শওকতের

প্রসেনজিত্ সরদার: ভাঙড়ে আইএসএফের ধাক্কায় বহুদিন থেকেই বেকায়দায় তৃণমূল কংগ্রেস। আরাবুল ইসলাম, শওকত মোল্লার মতো নেতাও ভাঙ্গড়কে বাগে আনতে পারেননি। সামনেই লোকসভা নির্বাচন। তাই বড় পরীক্ষা তৃণমূলের ওই দুই নেতার সামনে। গতকালই পতাকা টাঙ্গানোকে কেন্দ্র করে ভাঙ্গরের খড়গাছিতে তৃণমূল ও আইএসএফ কর্মীদের মধ্য়ে সংঘর্ষ বেধে যায়। ঘটনায় ৩ তৃণমূল কর্মী আহত হন। এবার ভাঙ্গড় ১ এর বোদরা এলাকায় এস বিরোধীদের জিনা হারাম করে দেওয়ার হুমকি দিলেন শওকত মোল্লা।

আরও পড়ুন-খুঁজে-খুঁজে 'খুন'? রাজায়-রাজায় যুদ্ধ হয়, সাংবাদিকের প্রাণ যায়...

অন্যদিকে, ভাঙ্গড়ের বোরালি এলাকায় কর্মী সম্মেলনে এসে কর্মীদের লোকসভা ভোটের প্রস্তুতি নিয়ে কড়া কথা শুনিয়ে দিয়ে গেলেন ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লা। শুধু তাই নয় কর্মীদের জন্য দিলেন ৩ দাওয়াই। কারণ লোকসভা বোটে এক ইঞ্জি জমি ছাড়া ছড়া যাবে না। কী সেই ৩ দাওয়াই?

কর্মীদের উদ্দেশ্যে শওকত মোল্লা বলেন,  লোকসভা ভোটে যে সমস্ত অঞ্চল ভালো রেজাল্ট না করতে পারবে সেই অঞ্চলের অঞ্চল সভাপতি, প্রধান, কর্মাধক্ষ্য, উপপ্রধান, বুথ সভাপতিদের লোকসভা ভোটের পরে সরিয়ে দেওয়া হবে। এটা একদম পরিষ্কার সিদ্ধান্ত। কোন কম্প্রোমাইজ না। কিছু করার নেই।

দল আছে বলেই পঞ্চায়েত। শওকত বলেন,  পার্টি ছিল বলে আজকে পঞ্চায়েত। এই পঞ্চায়েতগুলোতে তিনজন করে পলিটিকাল লিডার যুক্ত হবে। তারা প্রত্যেক পঞ্চায়েতে অবজারভ করবে। কোথাও কোন দুর্নীতি, খারাপ কাজ হচ্ছে কিনা, কোন তদন্তে উঠে আসলে  ২৪ ঘন্টার মধ্যে সেই প্রধানকে সেই নেতাকে পঞ্চায়েত থেকে তাড়িয়ে দেওয়া হবে। সমস্ত ব্যবস্থা করা হবে।

এখানেই থেমে থাকেননি শওকত। তৃণমূল বিধায়ক বলেন, তিন নম্বরে যারা পঞ্চায়েত সভাপতি আছে, কমিটির সভাপতি যারা আছে তাদের সাথে বৈঠক করতে হবে। প্রধান এবং উপপ্রধান যখনই বুথে বুথে মিটিং হবে। হাজার  কাজ থাকলেও সেই বুথে উপস্থিত থাকতে হবে। এবং গরিব মানুষদের দাবিদাওয়া  শুনতে হবে। এরপর জেলা বা রাজ্য থেকে সেই দাবিদাওয়া পূরণ করা হবে।

বোদড়া অঞ্চলের সভায় শওকত বিরোধীদের উদ্দেশ্যে বলেন, প্রশাসন যদি শাস্তি না দেয় তাহলে এলাকার মানুষের কাছ থেকে তাদের শাস্তি পেতে হবে। শুধু তাই নয় বোদড়া এলাকায় তাদের জিনা হারাম করে দেব। দায়িত্ব নিয়ে বলে যাচ্ছি। উল্লেখ্য, শওকতের ওই মন্তব্য নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.