TMC leader Murder: ভরসন্ধেয় তৃণমূলনেতাকে গুলি করে খুন! বিষ্ণুপুরে শুটআউট

'রাজনৈতিক শত্রুতার কারণেই এই খুন', দাবি তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতির পিন্টু সর্দারের। 

Updated By: Feb 19, 2023, 10:22 PM IST
TMC leader Murder: ভরসন্ধেয় তৃণমূলনেতাকে গুলি করে খুন!  বিষ্ণুপুরে শুটআউট

অশোক মান্না: ভরসন্ধেয় বাইক নিয়ে হাজির দুষ্কৃতীরা। তারপর? পঞ্চায়েত ভোটের আগে তৃণমূলনেতাকে গুলি করে খুন! শুটআউট দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে।

জানা গিয়েছে, নিহতের নাম সাধন মন্ডল। বিষ্ণুপরের আন্ধারমানিক পঞ্চায়েতের ২১৮ ও ২১৯ নম্বর বুথে তৃণমূল সভাপতি ছিলেন তিনি। ঘড়িতে সাড়ে ছটা। এদিন সন্ধ্যায় এলাকারই একটি চায়ের দোকানে বসেছিলেন সাধন। সঙ্গে ছিলেন তাঁর ভাইপো-সহ আরও বেশ কয়েকজন। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকে চড়ে আসে ৩ দুষ্কৃতী। এরপর আগ্নেয়াস্ত্র হাতে ঢুকে পড়ে চায়ের দোকানে! বাকিরা তখন ছত্রভঙ্গ হয়ে গিয়েছে। তৃণমূল নেতা সাধন মন্ডল লক্ষ্য করে গুলি চালায় তারা। রক্তাক্ত অবস্থায় মাটি লুটিয়ে পড়েন তিনি। শেষপর্যন্ত চিৎকার শুনে যখন আশেপাশের লোকজন ছুটে আসেন, ততক্ষণে হামলাকারী চম্পট দিয়েছে।

আরও পড়ুন: Sonarpur Suicide: প্রেমিককে ভিডিয়ো কল, তারপরই চরম সিদ্ধান্ত কিশোরীর....

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।  তৃণমূল কংগ্রেসের অঞ্চল সভাপতির পিন্টু সর্দারের দাবি, রাজনৈতিক শত্রুতার কারণেই এই খুন। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ করেছেন বিজেপি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.