খানাকুলে উদ্ধার অ্য়াসিডে ঝলসানো TMC কর্মীর দেহ, অভিযোগ BJPর বিরুদ্ধে

ভোটের মরসুমে খানাকুলে মৃতদেহ উদ্ধার। খানাকুলের হরিশচকে মুন্ডেশ্বরী নদী থেকে উদ্ধার স্থানীয় তৃণমূল নেতা নূর শেখ আনোয়ারের মৃতদেহ। তাঁকে অ্যাসিড ছুঁড়ে মেরে খুন করে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। জানা গিয়েছে,গতকাল থেকেই তিনি নিখোঁজ ছিলেন। তাকে খুন করা হয়েছে বলে দাবি তৃণমুল প্রার্থী মুন্সি নজবুল করিমের।

Updated By: Mar 31, 2021, 03:19 PM IST
খানাকুলে উদ্ধার অ্য়াসিডে ঝলসানো TMC কর্মীর দেহ, অভিযোগ BJPর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: ভোটের মরসুমে খানাকুলে মৃতদেহ উদ্ধার। খানাকুলের হরিশচকে মুন্ডেশ্বরী নদী থেকে উদ্ধার স্থানীয় তৃণমূল নেতা নূর শেখ আনোয়ারের মৃতদেহ। তাঁকে অ্যাসিড ছুঁড়ে মেরে খুন করে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। জানা গিয়েছে,গতকাল থেকেই তিনি নিখোঁজ ছিলেন। তাকে খুন করা হয়েছে বলে দাবি তৃণমুল প্রার্থী মুন্সি নজবুল করিমের।

আরও পড়ুন: WB Assembly Election 2021: নন্দীগ্রামে ভোটের আগে বাড়ল নিরাপত্তা, Suvendu-র সুরক্ষায় মোতায়েন ৩০ মহিলা আধাসেনা

ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা ছড়িয়েছে। জমায়েত করেছেন স্থানীয়রা। উত্তেজিত স্থানীয়রা বিক্ষোভ দেখাতে শুরু করেন। যদিও বিজেপির তরফে এই ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। প্রকৃত তদন্ত করার দাবি তুলেছেন বিজেপি প্রার্থী সুশান্ত ঘোষ। এলাকায় পুলিস উপস্থিত হলে পুলিসকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখান তৃণমূলের কর্মীরা। এলাকা থেকে তাড়িয়ে দেওয়া হয় তাঁদের। তৃণমূল কর্মীদের অভিযোগ, দীর্ঘদিন ধরে পুলিসকে স্থানীয় পরিস্থিতি সম্পর্কে জানানো হলে পুলিস কোনও পদক্ষেপ করেনি। এই অভিযোগেই পুলিসের ওপর চড়াও হন এলাকাবাসী।

.