তৃণমূল কর্মীকে মারধরের পর কুপিয়ে খুনের চেষ্টা, কাঠগড়ায় বিজেপি

লোকসভা নির্বাচনে বিজেপি ওই এলাকায় ভালো ফল করেছে।

Updated By: Jun 21, 2019, 12:08 PM IST
তৃণমূল কর্মীকে মারধরের পর কুপিয়ে খুনের চেষ্টা, কাঠগড়ায় বিজেপি

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল কর্মীকে মারধর ও খুনের চেষ্টার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। আহত তৃণমূল কর্মী মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগর থানার কৃষ্ণপুর অঞ্চলের চকবাহাদুরপুর এলাকায়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আহত তৃণমূল কর্মীর নাম দ্বিজেন মণ্ডল (৩০)। তাঁর অভিযোগ, পঞ্চায়েত ভোটে ৩৭ ভোটে হেরে যায় বিজেপি ওই এলাকায়। তারপর থেকেই বিজেপি ওই এলাকার তৃণমূল কর্মী-সমর্থকদের হুমকি দিতে শুরু করে। মারধরও করা হয়। এবার লোকসভা নির্বাচনে বিজেপি ওই এলাকায় ভালো ফল করেছে। তারপরই এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে বিজেপি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দ্বিজেন মণ্ডলের পরিবারের সদস্যরা বেশ কিছুদিন আগে বাড়ির পাশে একটি জমি ক্রয় করেন। অভিযোগ, ওই এলাকার বিজেপি কর্মী দীপক রজক ও অপু রজক সেই জমি দখলেরও চেষ্টা করে। অভিযোগ, বৃহস্পতিবার রাতে দ্বিজেন মণ্ডল যখন কাজ সেরে বাড়ি ফিরছিলেন, সেইসময় দীপক রজক ও অপু রজক তাঁদের দলবল নিয়ে তাঁর পথ আটকায়। দ্বিজেন মণ্ডলকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন, চূড়ান্ত রিপোর্ট, পুজোর আগেই কি বেতন বাড়ছে রাজ্য সরকারি কর্মীদের?

চিতকারে গ্রামবাসীরা ছুটে এলে, পালিয়ে যায় অভিযুক্তরা। গুরুতর আহত অবস্থায় দ্বিজেন মণ্ডলকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর মাথায় ও পিঠে গুরুতর আঘাত রয়েছে। আহতের পরিবারের পক্ষ থেকে দীপক রজক ও অপু রজক সহ ৫ জনের বিরুদ্ধে বৈষ্ণবনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব।

.