বাইক থামিয়ে বুকে গুলি, খুন তৃণমূল কর্মী, গ্রেফতার ৪ বিজেপি কর্মী

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে পরপর গুলি করা হয় কুরশুদকে। বুকে গুলি লাগে কুরশুদের।

Updated By: Sep 29, 2018, 04:45 PM IST
বাইক থামিয়ে বুকে গুলি, খুন তৃণমূল কর্মী, গ্রেফতার ৪ বিজেপি কর্মী

নিজস্ব প্রতিবেদন : পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তৃণমূল কর্মীকে গুলি করে খুন করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। অভিযোগ, বনধের দিন ঝামেলার জেরেই খুন করেছে বিজেপি। এমনটাই দাবি করেছে তৃণমূল। খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৪ বিজেপি কর্মীকে। ।যদিও রাজনৈতিক উদ্দেশে ফাঁসানো হচ্ছে বলে পাল্টা দাবি করেছে বিজেপি। খুনের ঘটনাকে ঘিরে কোচবিহারে তুঙ্গে রাজনৈতিক চাপানউতোর।

আরও পড়ুন, 'তৃণমূলকে ধ্বংস করতে এসেছেন উদয়ন গুহ'!

আবারও রাজনৈতিক কারণে খুনের অভিযোগ। আবারও উত্তপ্ত কোচবিহার। শুক্রবার রাতে গুলি করে খুন করা হয় গোপালপুরের স্থানীয় তৃণমূল নেতা কুরশুদ আহমেদকে। রাতে বাড়ি ফেরার পথে খুন হন তিনি। গোপালপুরের ঢ্যাংডিংগুড়ির সামনে দিয়ে বাইকে করে বাড়ি ফিরছিলেন কুরশুদ আহমেদ। অভিযোগ, মাঝ রাস্তায় তাঁর বাইক থামান কয়েকজন দুষ্কৃতী। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে পরপর গুলি করা হয় কুরশুদকে। বুকে গুলি লাগে কুরশুদের। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন, প্রথমে গলার নলি কেটে ছেলেকে খুন, তারপর আত্মহত্যা বাবার

পরিবারের অভিযোগ, এই খুনের পিছনে বিজেপির হাত রয়েছে। রাতেই বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে পৌঁছে যায়। সকাল থেকে শুরু হয় তদন্ত। ঘটনাস্থল থেকে গুলির খোল, সেভেন এমএম পিস্তল উদ্ধার হয়েছে। ঘটনার তদন্তে নেমে ৪ বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। যদিও বিজেপির দাবি, তৃণমূল কর্মীরাই খুন করে বিজেপিকে ফাঁসাচ্ছে।

আরও পড়ুন, বৌদির সঙ্গে দেওরের সম্পর্ক, ফাঁস হতেই মর্মান্তিক পরিণতি

এই ঘটলায় থমথমে গোপালপুরের ঢ্যাংডিংগুড়ি। এলাকায় ভাল মানুষ হিসেবে পরিচিত ছিলেন কুরশুদ। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

.