close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কাটমানি ফেরত চাই, তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়ি ঘেরাও করলেন তৃণমূল সমর্থকরাই

সোমবারই নজরুল মঞ্চে দলীয় কাউন্সিলরদের সভায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তোলাবাজির টাকা ফেরত দিতে নির্দেশ দেন। বলেন, কারও কাছ থেকে টানা নিয়ে থাকলে ফেরত দিয়ে দিন। নইলে দুর্নীতি দমন শাখা তদন্ত করবে।

Updated: Jun 19, 2019, 12:46 PM IST
কাটমানি ফেরত চাই, তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়ি ঘেরাও করলেন তৃণমূল সমর্থকরাই

নিজস্ব প্রতিবেদন: দলনেত্রী নির্দেশ দিতেই তোলাবাজির টাকা উদ্ধার করতে ঘেরাও হল তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়ি। বাদ গেলেন না তৃণমূলের স্থানীয় বুথ সভাপতিও। বিরোধী দলের লোকের নন, দলীয় পঞ্চায়েত সদস্যের বাড়ি ঘেরাও করলেন তৃণমূল সমর্থকরাই। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা বীরভূমের শ্রীচন্দ্রপুর গ্রামে। 

 

সোমবারই নজরুল মঞ্চে দলীয় কাউন্সিলরদের সভায় তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তোলাবাজির টাকা ফেরত দিতে নির্দেশ দেন। বলেন, কারও কাছ থেকে টানা নিয়ে থাকলে ফেরত দিয়ে দিন। নইলে দুর্নীতি দমন শাখা তদন্ত করবে। মমতার অভিযোগ, কাউন্সিলরদের জন্যই আমার এত বদনাম। 

তারপর দিন সকালেই তৃণমূল পঞ্চায়েত সদস্য উত্তম বাউড়ির বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন ইলামবাজারের শ্রীচন্দ্রপুর গ্রামের বাসিন্দারা। তাঁদের অভিযোগ, সরকারি প্রকল্পের টাকা পাইয়ে দেওয়ার জন্য একাধিকবার কাটমানি নিয়েছেন তিনি। ঘেরাও হয় স্থানীয় তৃণমূল বুথ সভাপতি রাজীব আকুড়ের বাড়িও। গ্রামবাসীদের একটাই কথা, 'আজ টাকা ছাড়িয়ে নিয়ে তবে যাব।' 

ভোরে দুষ্কৃতী হামলায় উত্তপ্ত বীরভূম, ব্যাপক বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। মোতায়েন হয়েছে বিশাল পুলিসবাহিনী।