শুভেন্দু অনুগামী হওয়ার জের? তৃণমূলকর্মীর বাড়িতে হামলা, রাতভর বোমাবাজি

'শুভেন্দু অনুগামী বনাম দিদি অনুগামী'।

Updated By: Dec 1, 2020, 12:32 PM IST
শুভেন্দু অনুগামী হওয়ার জের?  তৃণমূলকর্মীর বাড়িতে হামলা, রাতভর বোমাবাজি

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অনুগামী হওয়ার জের? তৃণমূলকর্মীর বাড়িতে হামলা, রাতভর চলল বোমাবাজি! অভিযোগের তির দলেরই অপর গোষ্ঠীর বিরুদ্ধে। অঞ্চলের তৃণমূল নেতা অতনু সিংহের অবশ্য দাবি, আক্রান্ত ব্যক্তি বিজেপি কর্মী। তাঁর বাড়িতে হামলা চালিয়েছে গেরুয়াশিবিরের লোকেরাই।  অভিযোগ-পাল্টা অভিযোগে সরগম পশ্চিম মেদিনীপুরের সবং।

আরও পড়ুন: কয়লা-কাণ্ডে মূল অভিযুক্ত লালার ২টি বাড়ি থেকে উদ্ধার ৫৭ লক্ষ, মিলল কয়েক কোটির সম্পত্তির হদিশ

স্থানীয় সূ্ত্রে খবর, আক্রান্তের নাম যুগল মালাকার। বাড়ি, সবং ৪ নম্বর ব্লকের দশোক গ্রামে। সোমবার একটি অনুষ্ঠানে যোগ দিতে সবং-এ যান শুভেন্দু অধিকারী। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তৃণমূলকর্মী যুগলও। অভিযোগ, রাতে যখন ঘুমিয়ে ছিলেন , তখন মদ্যপ অবস্থায় হামলা চালায় বেশ কয়েকজন। ভাঙচুর করা হয় চেয়ার, টেবিল-সহ বাড়ির বিভিন্ন জিনিস। এমনকী, রাতভর দফায় দফায় চলে বোমাবাজিও! কারা এমন কাণ্ড ঘটাল? যুগল মালাকারের দাবি, এই হামলার নেপথ্যে তৃণমূলেরই অপর গোষ্ঠী লোকেরা এবং যাঁরা হামলা চালিয়েছেন, তাঁরা সকলেই মানস ভুঁইয়ার অনুগামী। খবর পেয়ে রাতেই আক্রান্ত তৃণমূল কর্মীর বাড়িতে পৌঁছয় পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় তাজা বোমা। এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন: 'ভাতা নয়, চাকরি চাই! না পেলে স্বেচ্ছামৃত‍্যু' শূন্যপদে নিয়োগের দাবিতে বিক্ষোভ 'যুবশ্রী'দের

হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূলের অপর গোষ্ঠী। দলের নেতা অতনু সিংহ বলেন, ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। যুগল মালাকার বিজেপি কর্মী। তাঁর বাড়িতে হামলা চালিয়েছেন বিজেপি-র লোকেরাই। গেরুয়াশিবিরের দাবি, এই হামলা শুভেন্দু অনুগামীদের সঙ্গে দিদির অনুগামীদের বিরোধের ফল। তাদের মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা চলছে। উল্লেখ্য. আর মাত্র কয়েক দিন বাদে মেদিনীপুর শহরের কলেজ মাঠে জনসভা করবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীর সভাকে সফ করতে জোরদার করতে প্রচারে নেমেছে দলের নেতা-কর্মীরা। সোমবার 'মমতার সাথে মেদিনীপুর' ব্যানারে মিছিল বের হয় শহরে।  

.