আদিবাসী নাবালিকাকে টানা ৩ দিন ধরে 'ধর্ষণ' যুব তৃণমূল নেতার! ধৃত অভিযুক্ত

পোল্টি ফার্মে নিয়ে গিয়ে ৩ দিন ধরে সেখানই নাবালিকাকে ধর্ষণ করেন অভিযুক্ত। এমনকি বিষয়টি কাউকে জানালে বাড়ির সদস্যদের প্রাণে মেরে ফেলারও হুমকি দেন।

Updated By: Jan 4, 2021, 07:20 PM IST
আদিবাসী নাবালিকাকে টানা ৩ দিন ধরে 'ধর্ষণ' যুব তৃণমূল নেতার! ধৃত অভিযুক্ত
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : শিলিগুড়ি মহকুমা পরিষদের অন্তর্গত খড়িবাড়ির বুরাগঞ্জ গ্রাম পঞ্চায়েত এলাকায় এক আদিবাসী নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল যুব তৃণমূল কংগ্রেসের (TMC) প্রাক্তন অঞ্চল সভাপতির বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তের নাম উজ্জ্বল সরকার। অভিযুক্ত বাতাসির পূর্ব বদরাজোত এলাকার বাসিন্দা। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

অভিযোগ, ওই নাবালিকার বাড়ির লোকজন না থাকার সুযোগে অভিযুক্ত নাবালিকাকে ফুসলিয়ে চকলেট ও ১০ টাকা দিয়ে তাঁর পোল্টি ফার্মে নিয়ে যান। সেখানেই পর পর ৩ দিন ধরে ওই নাবালিকাকে ধর্ষণ করেন অভিযুক্ত। এমনকি বিষয়টি কাউকে জানালে বাড়ির সদস্যদের প্রাণে মেরে ফেলারও হুমকি দেন অভিযুক্ত উজ্জ্বল সরকার। তবে শেষমেশ যন্ত্রণা সহ্য করতে না পেরে নির্যাতিতা নাবালিকা প্রথমে তার দিদিমাকে ঘটনার কথা খুলে বলে। এরপরই পরিবারের লোকজন গোটা বিষয়টি জানতে পারেন।

জানা গিয়েছে, নির্যাতিতার বাবা তৃণমূলেরই (TMC) সমর্থক। তিনি বিষয়টি স্থানীয় তৃণমূল নেতৃত্বকে জানান। বিষয়টি মিটিয়ে নিতে এরপর বাড়িতে নেতাদের নিয়ে একটি বৈঠকও হয়। ঘটনাক্রমে এরপরই স্থানীয় বিজেপি (BJP) নেতারা বিষয়টি জানতে পারেন। বিজেপির মহিলা মোর্চার প্রতিনিধিরা নাবালিকা ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে আইনি সহায়তার আশ্বাস দেন। অবশেষে রবিবার সন্ধ্যায় পরিবারের তরফে খড়িবাড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন অঞ্চল সভাপতি উজ্জ্বল সরকারকে গ্রেফতার করে পুলিস। এদিন ধৃতকে শিলিগুড়ি মহকুমা আদালতে তোলা হয়।

অপরদিকে এদিন নির্যাতিতা নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন বিজেপির নেতা-কর্মীরা। এই ঘটনায় বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলার যুব মোর্চার সভাপতি কাঞ্চন দেবনাথ বলেন, "যে ঘটনাটি ঘটেছে তার তীব্র নিন্দা জানাচ্ছি। আর আদিবাসী নাবালিকা পরিবারকে আইনি সহায়তা করার জন্য পাশে আছি। দোষীর কঠোর থেকে কঠোরতর শাস্তির দাবি জানাচ্ছি।" যদিও এ বিষয়ে এলাকার তৃণমূল প্রধানদের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

আরও পড়ুন, ভোটে MIM-এর সঙ্গে জোট জল্পনা জিইয়ে রাখলেন Yechury, 'সেক্যুলারজিম' নিয়ে কটাক্ষ Dilip-এর

.