১ কোটি টাকা তোলা চেয়ে চড়াও 'তৃণমূল কর্মী', ব্যাপক মারধর ব্যবসায়ীকে

পাশাপাশি ব্যবসায়ীর কথায়, কারকাখানা তৈরির কাজেই প্রথম থেকেই তাঁকে সহায়তা করেছেন স্থানীয় তৃণমূল নেতা। সাহায্যও করেছেন সাধ্য মতোই। তবে নেতৃত্বকে কার্যত তোয়াক্কা না করেই এলাকায় দিনের পর দিন তাণ্ডব চালিয়ে যাচ্ছে এই দুষ্কৃতীর দল। ঘটনায় স্বাভাবিক ভাবেই চিন্তার ভাঁজ এলাকাবাসীর কপালে। 

Updated By: Jun 29, 2019, 02:20 PM IST
১ কোটি টাকা তোলা চেয়ে চড়াও 'তৃণমূল কর্মী', ব্যাপক মারধর ব্যবসায়ীকে

নিজস্ব প্রতিবেদন: তোলাবাজির টাকা দিতে রাজী না হওয়ায় এক ব্যবসায়ী ও তার দেহ রক্ষীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল স্থানীয় কিছু যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়া সলপের পাকুরিয়াতে।  জানা গিয়েছে প্যাকেজিংপানীয় জলের একটি কারখানার দেওয়াল তৈরির কাজ করছিলেন মানস রায়। গত শুক্রবার রাতে তাঁর কাছ থেকে ১ কোটি টাকা তোলা চেয়ে চড়াও হয় ২৫-৩০ জনের একটি দল। পাশাপাশি ব্যবসায়ীকে হুমকি দিয়ে জানানো হয় টাকা না পেলে কাজও করতে দেওয়া হবে না। দুষ্কৃতীরা নিজের 'তৃণমূলের সক্রিয় কর্মী' বলেই দাবি করেছেন। 

আরও পড়ুন: ব্যান্ডেলে গুলিবিদ্ধ তৃণমূল নেতার মৃত্যু, অভিযুক্ত বিজেপি

এদিন, স্বাভাবিকভাবেই এই মোটা অঙ্কের টাকা দিতে রাজি না হওয়ায় তাঁর ওপর চড়াও হয় ওই তোলবাজরা। বেধড়ক মারধর করা হয় ওই ব্যবসায়ীকে। মানস রায়ের অভিয়োগ, এর আগেও একাধিকবার টাকা চেয়েছে ওই যুবকরা। সেই টাকাও দিয়েছেন ব্যবসায়ী। তবে এবার টাকার অঙ্ক অতিরিক্ত বেশি হওয়ার কারণেই সমস্যা বাঁধে। 

মানস রায় নামে ওই ব্যবসায়ী জানাচ্ছেন, সাধারণত তৃণমূলের সদস্য বলেই দাবি করেন ওই যুবকের দল। তবে স্থানীয় নেতা গোপীনাথ পাত্র এ বিষয়ে একাধিকবার পদক্ষেপ নেওয়ার চেষ্টা করলেও কোনও কাজই হয়নি। স্থানীয় নেতৃত্বের নির্দেশ থাকা সত্বেও কোনওভাবেই দমানো যায়নি ওই দুষ্কৃতিদের। পাশাপাশি ব্যবসায়ীর কথায়, কারকাখানা তৈরির কাজেই প্রথম থেকেই তাঁকে সহায়তা করেছেন স্থানীয় তৃণমূল নেতা। সাহায্যও করেছেন সাধ্য মতোই। তবে নেতৃত্বকে কার্যত তোয়াক্কা না করেই এলাকায় দিনের পর দিন তাণ্ডব চালিয়ে যাচ্ছে এই দুষ্কৃতীর দল। ঘটনায় স্বাভাবিক ভাবেই চিন্তার ভাঁজ এলাকাবাসীর কপালে। 

Tags:
.