Burdwan : দিনেদুপুরে টোটোয় মত্ত যুবকের হামলা, জখম চালক

 যুবকদের মধ্যে থেকে একজন পকেট থেকে কাঁচি জাতীয় ধারালো অস্ত্র বের করে তাঁকে আঘাত করে। 

Updated By: Oct 25, 2021, 08:49 PM IST
Burdwan : দিনেদুপুরে টোটোয় মত্ত যুবকের হামলা, জখম চালক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : দিনেদুপুরে বর্ধমান শহরে টোটোচালকের উপর ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ চালাল ৩ নেশাগ্রস্ত যুবক। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে বর্ধমান শহরে। আক্রান্ত টোটোচালক এঘটনায় থানায় অভিযোগও জানিয়েছেন। 

আক্রান্ত টোটোচালক পার্থ ঘোষ জানিয়েছেন, তিনি বর্ধমান হাসপাতাল থেকে খালি গাড়ি নিয়ে তেলিপুকুরের দিকে আসছিলেন। হঠাৎ-ই বড়বাজার মোড়ের কাছে এক অপ্রকৃতিস্থ যুবক ও আরও একজন তাঁর টোটোয় উঠে পড়ে। নেশাগ্রস্ত ওই যুবক টলে পড়া যাওয়ার উপক্রম হতেই তিনি টোটো দাঁড় করিয়ে তাদের নেমে যেতে বলেন। সেইসময়ই আরও একজন তাদের সঙ্গে এসে যোগ দেয়। ৩ জন মিলে ঝামেলা শুরু করে। 

আরও পড়ুন, Bhangar: বিবাহ-বর্হিভূত সম্পর্কে অশান্তির জেরে খুন? বাঁশবাগানে মিলল মহিলার কঙ্কাল

এরইমধ্যে হঠাৎ ওই যুবকদের মধ্যে থেকে একজন পকেট থেকে কাঁচি জাতীয় ধারালো অস্ত্র বের করে তাঁকে আঘাত করে। তাতে গুরুতর জখম হন তিনি। গন্ডগোল দেখে এলাকার মানুষ ছুটে এলে আক্রমণকারীরা পালিয়ে যায়। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন পার্থ ঘোষ। আক্রান্তের সহকর্মী বিশ্বজিৎ দত্ত জানান, দিনেদুপুরে এমন ঘটনায় তাঁরা নিরাপত্তার অভাবে ভুগছেন। প্রাথমিকভাবে জানা গিয়েছে অভিযুক্তদের বাড়ি বর্ধমানের ভাতছালায়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)