'কঠিন পরিস্থিতি', জিতেন্দ্রের নতুন টুইটে ফের জল্পনা রাজনৈতিক মহলে

সোমবার সকালে নিজের টুইটার হ্যান্ডলে একটি আমেরিকান প্রবাদ উদ্ধৃত করে পাণ্ডবেশ্বরের বিধায়ক লিখেছেন...

Updated By: Jan 18, 2021, 04:16 PM IST
'কঠিন পরিস্থিতি', জিতেন্দ্রের নতুন টুইটে ফের জল্পনা রাজনৈতিক মহলে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: 'পরিস্থিতি কঠিন।' পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারির বিতর্কিত টুইটে ফের জল্পনার সূত্রপাত। দলের সঙ্গে সম্পর্ক এখনও পরিষ্কার নয়। বিষয়টি পরিষ্কার হয়েছে এর আগেও। এবার ফের একবার টুইটে জল্পনা উসকে দিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি। সোমবার সকালে নিজের টুইটার হ্যান্ডলে একটি আমেরিকান প্রবাদ উদ্ধৃত করে পাণ্ডবেশ্বরের বিধায়ক লিখেছেন, 'হোয়েন দ্য গোয়িং গেট্‌স টাফ, দ্য টাফ গেট্স গোয়িং'। অর্থাৎ, পরিস্থিতি যখন কঠিন হয়, দৃঢ় মানুষই তার মোকাবিলা করতে পারে।

গত ১৬ ডিসেম্বর তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলার সভাপতি এবং আসানসোল পুরসভার প্রশাসক থেকে ইস্তফা দিয়েছিলেন জিতেন্দ্র। এরপর জলঘোলা শুরু হয়। যদিও দলের সঙ্গে কথা বলে মান-অভিমানের পালা মিটিয়ে ছিলেন বলেই খবর। তবে পুরনো পদ ফেরানো হয়নি তাঁকে।

ঘর ওয়াপসির পরেও ডানা ছাঁটাই ঠেকাতে পারেননি জিতেন্দ্র তিওয়ারি। পশ্চিম বর্ধমান জেলা কমিটি থেকে জিতেন্দ্রকে বাদ দিয়েছে দল। তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা কমিটিতে ফেরানো হয়নি জিতেন্দ্র তিওয়ারিকে। দলে পুরনোরা সকলেই আছেন। নতুন মুখও যোগ দিয়েছেন বেশ কয়েকজন। তবে জিতেন্দ্রকে বাদই রাখা হয়েছিল। তবে এই টুইট কি সেই ঘটনারই প্রতিক্রিয়া। যদিও বিষয়টি এখনও স্পষ্ট নয়। সোমবার জি ২৪ ঘণ্টার ফোনে দলীয় কোনও ইস্যুতে মুখ খুলতে চাননি। তাহলে কি জিতেন্দ্রও দলবদলে সামিল হতে চলেছে। তা এখনও স্পষ্ট নয়।