বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত চাপাডাঙ্গা, গুরুতর আহত ৭

ঘটনাটি ঘটেছে চাপাডাঙ্গা গ্রাম পাঞ্চায়েত এলাকায়। শুক্রবার রাতে দুই দলের হাতাহাতিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। 

Updated By: Jun 29, 2019, 07:05 AM IST
বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত চাপাডাঙ্গা, গুরুতর আহত ৭

নিজস্ব প্রতিবেদন: গ্রাম সংসদ সভাকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূল সংঘর্ষ। ঘটনাটি ঘটেছে চাপাডাঙ্গা গ্রাম পাঞ্চায়েত এলাকায়। শুক্রবার রাতে দুই দলের হাতাহাতিকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। 

গেরুয়া শিবিরের অভিযোগ, গ্রামের সংসদ সভা শেষ হওয়ার পর বিজেপির কর্মী সমর্থকরা বাড়ি ফিরছিলেন। সেই সময় তৃণমূলের কয়েকজন তাঁদের ওপর অকর্কিতে হামলা চালায়। ঘটনায় তাঁদের ৫ সমর্থক আহত হয়েছেন। তাঁদের আরও অভিযোগ, লোকসভা নির্বাচনে পরাজয়ের পর থেকেই তৃণমূল সর্বত্র সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে।

আরও পড়ুন: কেন লোকসভা নির্বাচনে ফলে খারাপ, পশ্চিম মেদিনীপুরে জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠকে সুপ্রিমো

অন্যদিকে  অভিযোগ অস্বীকার করে তৃণমূলের সাফাই, "গ্রাম সংসদ সভাতেই আসন্ন বছরের গ্রাম পঞ্চায়েতে কী কাজ হবে তার রূপরেখা তৈরি করা হয়, বিজেপি সর্বত্র এই সভাগুলো ভেস্তে দিতে চাইছে। চাইছে উন্নয়ন থমকে দিতে। এ বিষয়ে তাঁদের পাল্টা অভিযোগ, এদিন বিজেপির দুষ্কৃতীরা তাঁদের কর্মীদের ব্যাপক মারধর করেছে।

ঘটনায় আহত হয়েছেন দু-পক্ষের ৭ জন। রাতেই আহতদের ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে পাঠানো হয়েছে। স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে এলাকায়। ক্রান্তি ফাঁড়ির পুলিস ও র‍্যাফ এসে পরিস্থিতি সামাল দেয়। থমথমে এলাকায় পুলিস বাহিনী মোতায়েন করা হয়েছে।

.