পিংলায় তৃণমূলের পার্টিঅফিস ভাঙচুর, উত্তজনা এলাকায়

তৃণমূলের অভিযোগ, গতকাল বিকেলে বিজেপি বিজয় মিছিল করার নাম করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূলের পার্টি অফিস ভাঙ্গচুর করে। তাদের আরওো অভিযোগ ঘটনাস্থলে পুলিস থাকলেও, তারা কার্যত নিষ্কৃয় ছিল। 

Updated By: May 31, 2019, 05:45 PM IST
পিংলায় তৃণমূলের পার্টিঅফিস ভাঙচুর, উত্তজনা এলাকায়

নিজস্ব প্রতিবেদন: ফের তুলকালাম পশ্চিম মেদিনীপুর। তৃণমূলের পার্টিঅফিস ভাঙচুড়ের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের পিংলা থানার ৬ নং ক্ষীরাইয়ে। তৃণমূলের অভিযোগ, গতকাল বিকেলে বিজেপি বিজয় মিছিল করার নাম করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূলের পার্টি অফিস ভাঙ্গচুর করে। তাদের আরওো অভিযোগ ঘটনাস্থলে পুলিস থাকলেও, তারা কার্যত নিষ্কৃয় ছিল। 

আরও পড়ুন: নৈহাটি পুরসভা হাতে রাখতে মরিয়া সরকার, আস্থা ভোট এড়াতে নিয়োগ প্রশাসক

তৃণমূলের দাবি, ২০০৯ সাল থেকে সরকারি জায়গার ওপর এই পার্টি অফিস রয়েছে, তা সত্বেও বিজেপির কর্মীরা অন্যায় আক্রমণ করেছে তাঁদের।ঘটনায় পিংলা থানায় অভিযোগ দায়ের করেছে তৃণমূলের সমর্থরা। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেপ্তার না করলে তাঁরা বৃহত্তর আন্দোলনে নামবে বলেও জানিয়েছ তাঁরা। অন্যদিকে বিজেপি কর্মী সঞ্জয় ধাড়া তাঁদের বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। জানিয়েছেন, "এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। এটা আমার দাদার জায়গা, তৃণমূলের লোকেরা দীর্ঘদিন ধরে জায়গাটি বেআইনিভাবে দখল করে রেখেছিল। কাল আমরা বিজয় মিছিল করেছি ঠিকই কিন্তু বিজেপির কোন কর্মী তৃণমূলের এই পার্টি অফিস ভাঙচুর করেননি।  

.