লালগড়ে মধ্যরাতে জ্বালিয়ে দেওয়া হল তৃণমূল কর্মীর বাড়ি, বরাত জোরে বাঁচল একরত্তিরা

অভিযোগ তৃণমূলের কার্যকরি সভাপতিকে মারার চেষ্টাটেই এই কাজ করে দুষ্কৃতিরা। 

Updated By: Jan 26, 2020, 01:26 PM IST
লালগড়ে মধ্যরাতে জ্বালিয়ে দেওয়া হল তৃণমূল কর্মীর বাড়ি, বরাত জোরে বাঁচল একরত্তিরা

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কর্মীকে পুড়িয়ে মারার চেষ্টা। ঘটনাটি ঘটেছে লালগড়ে। অভিযোগ, শনিবার রাত ১২টা একটা নাগাদ এলাকায় হামলা চালায় দুষ্কৃতীরা। রাতের অন্ধকারেই আগুন লাগিয়ে দেওয়া হয় ওই তৃণমূল কর্মীর বাড়িতে। আগুনে গোটা বাড়ি পুড়ে ছাই যায়। অভিযোগ, তৃণমূলের কার্যকরী সভাপতিকে মারার চেষ্টাটেই এই কাজ করে দুষ্কৃতীরা। এমনকী তিনি যাতে বেরোতে না পারেন তার জন্য বাড়ির দরজাতেও আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। 

আরও  পড়ুন: রাত থেকে নিখোঁজ, সকালে কুয়োর মধ্যে থেকে উদ্ধার দেড়মাসের শিশুকন্যার নিথর দেহ

ঘটনার দিন কোনও রকমে বাড়ি থেকে বেরিয়ে প্রাণে বাঁচেন ওই কর্মী। ঘটনায় অভিযোগের তির গিয়েছে বিজেপির দিকেই। ঘটনায় লালগড় থানায় অভিযোগ ও দায়ের করা হয়েছে। ঘটনার পর দুই শিশুকে নিয়ে কার্যত পথে বসেছে গোটা পরিবার। তবে লালগড়ের তৃণমূলের ব্লক সভাপতি শ্যামল মাহাত বলেন, "অভিযুক্তরা এমন ঘৃণ্য কাজের জন্য যাতে দৃষ্টান্ত মূলক সাজা পায় তার জন্য অভিযোগ জানানো হয়েছে।"

আরও  পড়ুন: বালুরঘাটে প্রাতঃভ্রমণে বেড়িয়ে হঠাত্ আরএসপি রাজ্য সম্পাদকের বাড়িতে ঢুঁ দিলীপ ঘোষের

সূত্রের খবর দলের তরফ থেকে পরিবারের পাশে দাঁড়ানো হয়েছে। প্রশাসনকেও সাহায্যের জন্য অনুরোধ করা হয়েছে। তবে সমস্ত অভিযোগ অস্বীকার করে বিজেপির জেলা সভাপতি সুখময় সৎপতি জানান "এটা তৃণমূলের গোষ্ঠী কোন্দল। ভুয়ো অভিযোগে বিজেপিকে দমানোর চেষ্টা করা হচ্ছে।

.