মর্মান্তিক! ছয় বছরের শিশুকে মুখ চাপা দিয়ে ধর্ষণের অভিযোগ

ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার ভাতার থানার খেরুর গ্রামে। 

Updated By: Jul 19, 2021, 05:17 PM IST
মর্মান্তিক! ছয় বছরের শিশুকে মুখ চাপা দিয়ে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: সাড়ে ছয় বছরের ঘুমন্ত এক শিশুকে মুখে চাপা দিয়ে মাঠে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার ভাতার থানার খেরুর গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

ভাতারের খেরুর গ্রামে যমুনা দিঘি পাড়ার বাসিন্দা ওই আদিবাসী পরিবার। শিশুটির বাবা-মা দুজনেই দিন মজুরির কাজ করেন। তাদের দুই কন্যা সন্তান রয়েছে। বাড়িতে শিশুদের শুয়ে রেখে কাজের হিসাবের জন্য গৃহস্থের বাড়িতে গিয়েছিলেন। অভিযোগ ,সেই সময় তীর্থ বাগ (২২) ওরফে লাদেন নামে এক প্রতিবেশী যুবক সাড়ে ছয় বছরের ওই শিশুটিকে ঘুমন্ত অবস্থায় তুলে নিয়ে যায়।

আরও পড়ুন, বাঁকুড়ায় শিশু পাচারে জড়িত স্কুলের অধ্যক্ষ! গ্রেফতার ৮ শিক্ষক, উদ্ধার ৫ শিশু

পাড়ার পার্শ্ববর্তী ক্যানেল পারের একটি সাবমার্সিবল পাম্পের কাছে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শিশুটির মা কাজের হিসেব সেরে বাড়িতে ফিরে তার কন্যা সন্তানকে দেখতে না পেয়ে চারিদিকে খুঁজাখুঁজি শুরু করে। কয়েক ঘণ্টা পর সারা গায়ে কাদা মেখে প্রচণ্ড অসুস্থ অবস্থায় মেয়েটি বাড়ি আসে। ঘটনার কথা তার বাবা মাকে বলে। 

সোমবার সকালে এই ঘটনার কথা জানাজানি হতেই প্রতিবেশীরা ওই যুবককে ধরে পুলিসের হাতে তুলে দেয়। তারপরে অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে ভাতার থানায় হাজির হয় ভারত জাকাত মাঝি পরগনা মহল আদিবাসী সংগঠনের কয়েকজন সদস্য। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।