সুজয়-পায়েলের স্বামী-স্ত্রীর পরিচয় 'মিথ্যা'? দিঘায় যুবক মৃত্যুতে চাঞ্চল্যকর মোড়

পায়েলের পরিচয়পত্রে নেই 'স্বামী' সুজয়ের নাম।

Updated By: Jun 15, 2018, 05:18 PM IST
সুজয়-পায়েলের স্বামী-স্ত্রীর পরিচয় 'মিথ্যা'? দিঘায় যুবক মৃত্যুতে চাঞ্চল্যকর মোড়

নিজস্ব প্রতিবেদন : দিঘায় যুবক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর মোড়। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে, সুজয় দত্ত ও পায়েল দত্ত আদপে স্বামী-স্ত্রী নয়। 'স্বামী-স্ত্রী'র পরিচয় ভাঁড়িয়ে সৈকত শহরে হোটেলে উঠেছিলেন তাঁরা।

এদিন সকালে দিঘার একটি হোটেলের বন্ধ ঘর থেকে অভিজিত দত্ত নামে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পেশায় গাড়িচালক অভিজিতের মৃত্যুতে প্রথম থেকেই জোরালো হয়ে ওঠে ত্রিকোণ প্রেমের সম্ভাবনার কথা। মাত্র ৭ দিন আগে অভিজিতকে গাড়িচালক হিসেবে নিযুক্ত করলেও, তাঁকে নিয়েই দিঘায় এসেছিলেন সুজয় দত্ত। এমনকি, অভিজিতকে সঙ্গে নিয়ে মদ্যপানের আসরও বসিয়েছিলেন সুজয় দত্ত।

অভিযোগ, মত্ত অবস্থাতেই সুজয়ের 'স্ত্রী' পায়েলের সঙ্গে অশালীন আচরণ করেন অভিজিত। যারপরই তাঁকে ঘর থেকে তাড়িয়ে দেন সুজয়। এরপরই এদিন সকালে অভিজিতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ড্রাইভার অভিজিতের মৃত্যুর ঘটনায় পুলিস সুজয় ও পায়েলকে জেরা করতে শুরু করলে, প্রথম থেকেই তাঁদের বয়ানে অসঙ্গতি পাওয়া যায়।

আরও পড়ুন, ড্রাইভারের সঙ্গে 'ঘনিষ্ঠতা' মালিকের স্ত্রীর! দিঘায় হোটেলের বন্ধ ঘরে ঘটল এঘটনা

পুলিস সূত্রে খবর, জেরার মুখে নিজেদেরকে 'স্বামী-স্ত্রী' বলে দাবি করলেও বৈবাহিক সম্পর্কের কোনও প্রমাণ দেখাতে পারেননি সুজয়-পায়েল। ২২ বছরের পায়েলের পরিচয়পত্রে 'স্বামী' হিসেবে সুজয়ের নামের কোনও উল্লেখ নেই। সেখানে তাঁর বাবার নাম লেখা। কিন্তু পুলিস বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করতে চাইলে, সেই নম্বর দিতেও অস্বীকার করেন পায়েল।

পায়েল পুলিসকে জানিয়েছেন, তিনি ঘরে ঘুমাচ্ছিলেন। মদ্যপান করছিলেন সুজয়, টিঙ্কু ও অভিজিত। মদ্যপানের মাঝে সুজয় বারান্দায় উঠে গেলে, ফাঁকা ঘরে সুযোগ বুঝে তাঁর কাছে চলে আসেন অভিজিত। তাঁর গায়ে হাত দেন। আর তাতেই তাঁর ঘুম ভেঙে যায়। ঘুম ভেঙে অভিজিতকে সামনে দাঁড়িয়ে থাকতে দেখেন তিনি। পাশাপাশি, প্রথমে বেড়াতে এসেছিলেন জানানোর পর বয়ান বদলে সুজয় দাবি করেছেন তাঁরা হানিমুনে এসেছিলেন।

আরও পড়ুন, 'কৃষ্ণ-রাধার প্রেম'! মামীকে বিয়ে করতে ভাগ্নে যা করল...

কিন্তু, এভাবে শ্যালক-চালককে নিয়ে 'হানিমুনে' আসা নিয়েও উঠছে প্রশ্ন। প্রশ্ন উঠছে আরও একাধিক বিষয় নিয়েও। জট কাটাতে জেরা করছে পুলিস। পরিচয় যাচাই করতে হাওড়ায় পায়েলের বাড়িতে যাওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন তদন্তকারীরা। যদিও সুজয়ের পরিবারের দাবি, জানুয়ারি মাসে পায়েলের সঙ্গে তাদের ছেলের বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠানের ছবিও তাঁদের কাছে রয়েছে বলে দাবি।

.