Siliguri Accident: জাতীয় সড়কে ভয়ংকর দুর্ঘটনা, গাড়ির মধ্যেই দুমড়ে মুচড়ে গেলেন ২ যাত্রী

কীভাবে এমন দুর্ঘটনা? স্থানীয়দের অনুমান বড়রাস্তায় দুটি গাড়িই খুবই জোরে চলছিল। সম্ভবত কোনও একটি গাড়ি অন্য কোনও গাড়িকে ওভারটেক করতে গিয়ে সামনে এসে যায় দুর্ঘটনাগ্রস্থ গাড়িটি। প্রবল সংঘর্ষে দুটো গাড়িই দুমড়ে মুচড়ে যায়

Updated By: Jan 29, 2023, 03:21 PM IST
Siliguri Accident: জাতীয় সড়কে ভয়ংকর দুর্ঘটনা, গাড়ির মধ্যেই দুমড়ে মুচড়ে গেলেন ২ যাত্রী

নারায়ণ সিংহ রায়: শিলিগুড়ি ঢোকার পথে ভয়ংকর দুর্ঘটনা। এশিয়ান হাইওয়েতে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে নিহত হলেন ২ যুবক। গুরুতর আহত ৫ জন। প্রবল সংঘর্ষে দুটি গাড়ই ভেঙে চুরমার হয়ে যায়।

আরও পড়ুন-রোহিতের পাশে দাঁড়িয়ে কাদের উপর রাগ দেখালেন অশ্বিন? জেনে নিন   

রবিবার শিলিগুড়ি মহকুমা পরিষদের নকশালবাড়ির বেঙ্গাইজোতের এশিয়ান হাইওয়ে ২ জাতীয় সড়কে একটি অল্টো গাড়ির সঙ্গে একটি স্করপিও গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। প্রবল সংঘর্ষে দুটি গাড়িরই সামনের অংশ ভেঙে চুরমার হয়ে যায়। সংঘর্ষে অল্টো গাড়ির ২ যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। নিহত ২ যুবকের নাম মহম্মদ ইকরান(২২) ও মহম্মদ মুদ্দাসীর(২৩)। দুজনেই বিহারের বাসিন্দা। দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ জন।

পুলিস সূত্রে খবর, বিহার থেকে শিলিগুড়ি আসছিল অল্টো গাড়িটি। কোনও কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সেটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় স্করপিও গাড়িটির। স্থানীয়রা খবর দেন নকশালবাড়ি থানায়। পুলিস এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কুয়াশা নাকি অন্য কোনও কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখছে পুলিস।

কীভাবে এমন দুর্ঘটনা? স্থানীয়দের অনুমান বড়রাস্তায় দুটি গাড়িই খুবই জোরে চলছিল। সম্ভবত কোনও একটি গাড়ি অন্য কোনও গাড়িকে ওভারটেক করতে গিয়ে সামনে এসে যায় দুর্ঘটনাগ্রস্থ গাড়িটি। প্রবল সংঘর্ষে দুটো গাড়িই দুমড়ে মুচড়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.