মুখোমুখি সংঘর্ষে জ্বলল দুটি লরি, স্টিয়ারিং হাতেই দগ্ধ হয়ে মৃত্যু ২ চালকের

মঙ্গলবার সকাল ছিল এমনিতেই মেঘলা। দিনের ব্যস্ততাও শুরু হয়েছিল দেরিতে। কার্যত এদিন ভোরের বিকট শব্দেই ঘুম ভেঙেছিল বাঁকুড়ার হেভির মোড় এলাকার বাসিন্দারা। ছুটে এসেছিলেন রাস্তার ধারে। কিন্তু দৃশ্য দেখে হতভম্ব হয়েছিলেন সকলে।

Updated By: Feb 28, 2018, 10:43 AM IST
মুখোমুখি সংঘর্ষে জ্বলল দুটি লরি, স্টিয়ারিং হাতেই দগ্ধ হয়ে মৃত্যু ২ চালকের

নিজস্ব প্রতিবেদন: দুটি লরির মুখোমুখি সংঘর্ষ। দুটি লরিতেই আগুন। তাতে ঝলসে মারা গেলেন দুই চালক। ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বাঁকুড়ার হেভির মোড়ে।

মঙ্গলবার সকাল ছিল এমনিতেই মেঘলা। দিনের ব্যস্ততাও শুরু হয়েছিল দেরিতে। কার্যত এদিন ভোরের বিকট শব্দেই ঘুম ভেঙেছিল বাঁকুড়ার হেভির মোড় এলাকার বাসিন্দারা। ছুটে এসেছিলেন রাস্তার ধারে। কিন্তু দৃশ্য দেখে হতভম্ব হয়েছিলেন সকলে। মুখোমুখি দুমড়ে মুছড়ে যাওয়া দুটি লরি জ্বলছে দাউ দাউ করে। তার ভিতর থেকেই ভেসে আসছে আর্তনাদ। চামড়া পোড়া গন্ধে রীতিমতো পেট গুলিয়ে উঠছে।

আরও পড়ুন: খাস কলকাতায় যুবককে অপহরণ, এরপর মাসাজ পার্লারে নিয়ে গিয়ে তাঁর সঙ্গে এটাই করা হল...

প্রথমটায় বুঝতে না পারলেও, প্রত্যক্ষদর্শীদের দেখতে পান, লরির মধ্যে স্টিয়ারিং হাতে দুই চালক জ্বলছে। আগুন নেভানোর পর দেহ দুটি উদ্ধার করেন দমকলকর্মীরাই।

কিছু বুঝে ওঠার আগেই মুখোমুখি ধাক্কা লাগে দুটি লরির, আর বাঁচার চেষ্টা করার আগেই জ্বলন্ত মধ্যে আটকে যান দুই চালক।  একজন খালাসি গুরুতর জখম হয়েছেন। তাঁক উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আরও পড়ুন: আরও পড়ুন: ফেসবুকে অশালীন মন্তব্য করে পোস্ট প্রেমিকের, আত্মঘাতী তরুণী

একটি লরি পাথর বোঝাই। অন্যটি সিমেন্ট বোঝাই। ভোর সাড়ে তিনটি নাগাদ ষাট নম্বর জাতীয় সড়কের ওপর দুটিতে ধাক্কা লাগে। সংঘর্ষের পর দুটি লরি থেকেই চালক বেরোতে পারেননি। এক খালাসি গুরুতর জখম হয়েছে। তিনি ভর্তি সম্মিলনী মেডিক্যাল কলেজে।

.