পাচারকারির হাত থেকে নাবালিকা উদ্ধার, ধৃত ২

পাচার রুখতে গিয়ে পাচারকারীদের হাতে আক্রান্ত হন তিন গ্রামবাসীও।  তাঁদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় আরিফ জামান গাজি নামে এক গ্রামবাসী গুরুতর আহত।

Updated By: Nov 9, 2018, 02:16 PM IST
পাচারকারির হাত থেকে নাবালিকা উদ্ধার, ধৃত ২

 নিজস্ব প্রতিবেদন: নাবালিকা পাচারের অভিযোগে গ্রেফতার দুইপাচারকারি।  ডায়মন্ড হারবার থানার ১৬ নং ওয়াডের ঘটনা।  মূল অভিযুক্ত নুরুল ইসলাম গাজি ও ছেলেকে গ্রেফতার করেছে পুলিস। পাচার রুখতে গিয়ে পাচারকারীদের হাতে আক্রান্ত হন তিন গ্রামবাসীও।  তাঁদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনায় আরিফ জামান গাজি নামে এক গ্রামবাসী গুরুতর আহত।

আরও পড়ুন: মধ্যরাতে প্রেমিকের সঙ্গে পুকুরপাড়ে বসে মদ্যপান, যোগ দেয়  আরও এক যুবক! দ্বাদশ শ্রেণির ছাত্রীকে যে অবস্থায় মিলল

সোমবার নিখোঁজ হয় উত্তর ২৪ পরগনার ন্যাজাট থানার জিউলিতলার  বাসিন্দা ১৪ বছরের নাবালিকা রসনারা খাতুন । নাবালিকার বাড়ির লোকের মঙ্গলবার থানায় নিখোঁজ ডায়েরি করে। অভিযোগ, পাচারকারীরা তা জানতে পেরে যাওয়ায় রসনারাকে সরিয়ে সাদ্দাম নাইয়া নামে এক ব্যক্তি ডায়মন্ডহারবারের ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নুরুল ইসলাম গাজির কাছে রেখে যায়। স্থানীয়রা তা জানতে পেরে নুরুলের বাড়িতে হানা দেয়। তখনই তিন গ্রামবাসীকে মারধর করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: স্কুটির লুকিং গ্লাস পাশের গাড়িতে ঠোকা খাওয়ায়  পিছন থেকে একটা ডাক শোনেন স্কুলশিক্ষিকা, তারপরই প্রকাশ্যে...

 প্রতিবেশীদের অভিযোগ, নাবালিকাকে  পাচার করেছিল নুরুল। তদন্তে পুলিস নুরুল সম্পর্কে অনেক কিছু জানতে পারে।  জানা যায়, নরুলের তিনটি বিয়ে রয়েছে। তৃতীয় স্ত্রীকে নিয়ে ডায়মন্ডহারবারের বাড়িতে থাকে সে। এমনকি সরকারি জমি জবরদখল করে থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বাংলাদেশ থেকে অনেকেই আসে তার বাড়িতে।  অভিযোগের ভিত্তিতে ডায়মন্ড হারবার থানার পুলিশ তদন্ত শুরু করেছে ।  

 

.