Kalna: স্বামী কার? যুবকের বাড়ির সামনে ধরনায় দুই 'স্ত্রী'!

কালনার ধর্মডাঙা গ্রামের বাসিন্দা শুভঙ্কর হালদার। ঘড়িতে তখন তিনটে। এদিন তাঁর দুপুরে বাড়ির সামনে ধরনায় বসে পড়েন দুই মহিলা। দু'জনেই নিজেকে ওই যুবকের স্ত্রীর বলে দাবি করেন!

Updated By: Dec 8, 2023, 11:26 PM IST
Kalna: স্বামী কার? যুবকের বাড়ির সামনে ধরনায় দুই  'স্ত্রী'!

সঞ্জয় রাজবংশী: একজন দ্বিতীয় পক্ষের, আর এক তৃতীয় পক্ষের! যুবকের বাড়ির সামনে এবার যৌথভাবে ধরনায় বসলেন দুই 'স্ত্রী'। দাবি, সামাজিক স্বীকৃতি দিয়ে দায়িত্ব নিতে হবে। তুমুল চাঞ্চল্য পূর্ব বর্ধমানের কালনায়।

আরও পড়ুন:  Mamata On Mahua: 'মহুয়াকে সরিয়ে গণতন্ত্রের বাইপাস সার্জারি করল বিজেপি!'

ঘটনাটি ঠিক কী? কালনার ধর্মডাঙা গ্রামের বাসিন্দা শুভঙ্কর হালদার। ঘড়িতে তখন তিনটে। এদিন তাঁর দুপুরে বাড়ির সামনে ধরনায় বসে পড়েন দুই মহিলা। দু'জনেই নিজেকে ওই যুবকের স্ত্রীর বলে দাবি করেন!

গ্রামবাসীরা জানিয়েছেন, শুভঙ্কর বিয়ে করেছিলেন। কিন্তু সেই স্ত্রীর সঙ্গে এখন আর কোনও সম্পর্ক নেই। দ্বিতীয় স্ত্রী চামেলি হাওলাদারে দাবি, স্বামী তাঁকে খেতে দিতেন না। গত মাস ধরে বাপের বাড়িতে রয়েছেন। এমনকী, আগেও যে একবার বিয়ে করেছিলেন সেকথা নাকি চেপে গিয়েছিলেন তিনি!

এদিকে দ্বিতীয় স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ার পর শুভংকর ফের বিয়ে করেন অভিযোগ। তৃতীয় স্ত্রীর দাবি, তাঁর সঙ্গে রেজিস্ট্রি করে বিয়ে হয়েছে। টাকাপয়সাও নিয়েছেন ওই যুবক। এখন হয় টাকাপয়সা ফেরত দিক নতুবা স্ত্রীর সম্মান দিক। অভিযুক্ত স্বামীর পাল্টা দাবি,  'এখানে ১০ জনকে ফাঁসিয়েছে। ৩ ছেলে মারাও গিয়েছে মুর্শিদাবাদে, গলা দড়ি দিয়ে। ২ আগুন পুড়েছে'।

আরও পড়ুন: Mamata Banerjee: 'পাহাড়ের সঙ্গে এখন রক্তের সম্পর্ক, উন্নয়ন তো হবেই,' কার্শিয়ংয়ে মমতা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.