পুরো নির্বাচনের অশান্তি নিয়ে অশান্ত বিধানসভা

পুরভোটে অশান্তি নিয়ে বিধানসভায় হট্টগোল। বিরোধীরা মুলতবি প্রস্তাব আনলে, স্পিকার তা নাকচ করে দেন। স্পিকারের সিদ্ধান্তে ক্ষুব্ধ বিরোধীরা ওয়েলে নেমে বিক্ষোভ শুরু করেন। বিধানসভা থেকে ওয়াকআউটও করেন বিরোধীরা। এদিকে পুরসভা ভোটে তৃণমূলের জয়কে উন্নয়মুখী কর্মসূচির জয় বলে অভিনন্দন জানান পার্থ চট্টোপাধ্যায়। একইসঙ্গে তিনি বলেন এতদিনে পাহাড়ে গণতন্ত্র প্রতিষ্ঠিত হল।

Updated By: May 22, 2017, 01:21 PM IST
পুরো নির্বাচনের অশান্তি নিয়ে অশান্ত বিধানসভা

ওয়েব ডেস্ক: পুরভোটে অশান্তি নিয়ে বিধানসভায় হট্টগোল। বিরোধীরা মুলতবি প্রস্তাব আনলে, স্পিকার তা নাকচ করে দেন। স্পিকারের সিদ্ধান্তে ক্ষুব্ধ বিরোধীরা ওয়েলে নেমে বিক্ষোভ শুরু করেন। বিধানসভা থেকে ওয়াকআউটও করেন বিরোধীরা। এদিকে পুরসভা ভোটে তৃণমূলের জয়কে উন্নয়মুখী কর্মসূচির জয় বলে অভিনন্দন জানান পার্থ চট্টোপাধ্যায়। একইসঙ্গে তিনি বলেন এতদিনে পাহাড়ে গণতন্ত্র প্রতিষ্ঠিত হল।

আজ আবার বামেদের নবান্ন অভিযান গ্রেফতার হয়েছেন ২২ বাম বিধায়ক। সুজন চক্রবর্তীদের নবান্ন অভিযানকে আবার 'নাটক' বলে কটাক্ষ করেছেন তৃণমূলের মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। উল্লেখ্য, আজ বামেদের নেতৃত্বে ১১টি কৃষক ও ক্ষেতমজুর সংগঠনের প্রতিনিধিরা রাজ্যের প্রধান প্রশাসনিক ভবনে ঘেরাওয়ের কর্মসূচি নিয়েছিল। অবাঞ্ছিত পরিস্থিতি এড়াতে কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে নবান্ন চত্বর। (আরও পড়ুন- ইতিহাস গড়ল বাংলা, গঙ্গার তলায় তৈরি মেট্রো টানেল, স্বপ্ন-সত্যির প্রথম ধাপ)

.