Amal Acharjee: দলে ফিরলে গোষ্ঠীদ্বন্দ্ব বাড়বে! 'দলবদলু' নেতার বিরুদ্ধে অভিষেককে চিঠি জেলা নেতৃত্বের

সরব জেলা তৃণমূল সভাপতি-সহ একাধিক তৃণমূল বিধায়ক

Updated By: Jan 14, 2022, 04:44 PM IST
Amal Acharjee: দলে ফিরলে গোষ্ঠীদ্বন্দ্ব বাড়বে! 'দলবদলু' নেতার বিরুদ্ধে অভিষেককে চিঠি জেলা নেতৃত্বের

নিজস্ব প্রতিবেদন: দলত্যাগী নেতাকে ফেরানো যাবে না। এই মর্মে সরাসরি অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়কে (Abhishek Banerjee) চিঠি লিখল উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। প্রাক্তন জেলা সভাপতি তথা বিধায়ক অমল আচার্যকে (Amal Acharjee) দলে নেওয়ার বিষয়ে আপত্তি জানয়েছেন তাঁরা। জেলা নেতৃত্বের দাবি, 'দলবদলু' নেতাকে ফের দলে নিলে, জেলাজুড়ে ফের গোষ্ঠীদ্বন্দ্ব, মারামারি শুরু হবে।

উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস (TMC) লেটার হেডে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে চিঠিটি লেখা হয়। চিঠিতে সই করেছেন জেলা তৃণমূল সভাপতি কানাইয়ালাল আগরওয়াল এবং একাধিক তৃণমূল কংগ্রসের বিধায়ক। অমল আচার্যর (Amal Acharjee) বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেছেন তাঁরা। জেলা নেতৃত্বের দাবি, উত্তর দিনাজপুর জেলা এবং ইটাহারে তাঁর অনেক দুর্নীতি রয়েছে। তাঁর সময়ে গোষ্ঠীদ্বন্দ্বে নাজেহাল ছিল দল। সরকারি সম্পত্তি অবৈধ ভাবে দখল করেছেন। একুশের বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেস (TMC) ছেড়ে বিজেপিতে (BJP) তে যোগ দেন  অমল আচার্য (Amal Acharjee)। সেই সময়ের কথাও চিঠিতে উল্লেখ করেন বিধায়করা।

তাঁদের অভিযোগ, ভোটের প্রচারে দলনেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee) এবং অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের (Abhishek Banerjee) নামে বহু কুরুচিকর মন্তব্য করেছেন প্রাক্তন জেলা সভাপতি। এই বিষয়ে তৃণমূল কংগ্রেসে (TMC) মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghoah) জানান, দলের কঠিন সময়ের সৈনিকদের মতকে গুরুত্ব দিয়ে শেষ সিদ্ধান্ত নেবে শীর্ষ নেতৃত্ব।

দলত্য়াগের দেড়মাসের বিজেপিতে মোহভঙ্গ হয় অমল আচার্যের  (Amal Acharjee)। তিনি জানান, দলে ফিরতে চেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুব্রত বক্সি ও পার্থ চট্টোপাধ্যায়কে চিঠি দিয়েছেন। অমল আচার্য বলেন, "দলের জন্ম লগ্ন থেকেই দিদির আদর্শে তৃণমূল করেছি। জানি না কোন অজ্ঞাত কারণে টিকিট পেলাম না। ৫-৭ দিনের জন্য বিজেপি করেছি একটা ক্ষোভে। দুঃখে বেদনায় করেছি। মন থেকে করিনি।" 

আরও পড়ুন: Kalna Student Death Controversy: 'টিকা নিতেই পেটে ব্যথা, দুর্বল হয়ে যায় শরীর' ছাত্রের মৃত্যু ঘিরে জোর চাঞ্চল্য

আরও পড়ুন: কোভিডবিধি মেনেই শুরু ঐতিহ্যবাহী জয়দেবের মেলা, পুণ্যার্থীদের ভিড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)