ভোর থেকে লাইন দিয়েও মিলছে না টিকা, নাজেহাল প্রবীণরা

চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে বিশৃঙ্খলার অভিযোগ।

Updated By: May 13, 2021, 03:04 PM IST
 ভোর থেকে লাইন দিয়েও মিলছে না টিকা, নাজেহাল প্রবীণরা

নিজস্ব প্রতিবেদন: ভোর থেকে লাইনে দাঁড়িয়েও মিলছে না টিকা। খালি হাতে ফিরতে হচ্ছে দ্বিতীয় ডোজ নিতে আসা প্রবীণদের। সবকিছু দেখেও নীরব কর্তৃপক্ষ। এমনই অভিযোগ উঠেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালের (Chandrakona Gramin Hospital) বিরুদ্ধে।

আরও পড়ুন: ৩দিনে খাঁচাবন্দি ২টি বিরাটাকার চিতাবাঘ, চা বাগানের শ্রমিকদের চোখে মুখে স্বস্তি

ভোর থেকে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালের (Chandrakona Gramin Hospital) বাইরে ইট পেতে লাইন দিচ্ছেন ৪৫ বছর এবং তার ঊর্ধ্বে মহিলা ও পুরুষরা। হাসপাতালে মজুত টিকার তুলনায় বহু মানুষের ভিড় জমছে। কুপন নেওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যাচ্ছে। এতেই চরম বিশৃঙ্খলার সৃষ্টি হচ্ছে। অনেকেরই অভিযোগ, ৪-৫ দিন ধরে ঘুরেও টিকা পাওয়া যাচ্ছে না।  জানা গিয়েছে, চন্দ্রকোণা গ্রামীণ হাসপাতালে দৈনিক ১০০ জনকে দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হচ্ছে। সেই মতো লাইনে দাঁড়ানো প্রথম একশো জনকে টিকার কুপোন দেওয়া হচ্ছে। পুলিশি তত্ত্বাবধানেই চলছে স্লিপবিলি। একাংশের অভিযোগ, ভোর থেকে লাইনে দাঁড়ালেও প্রবীণ ব্য়ক্তিদের কাছে পৌঁছচ্ছে না কুপোন। 

আরও পড়ুন: একটা পাগল ভিসি, তোকে পরে দেখব, আলোচনাসভা বিতর্কে হুঁশিয়ারি Anubrata-র

অজিত সিংহ নামে টিকা নিতে আসা এক প্রবীণ ব্য়ক্তির অভিযোগ, নির্দিষ্ট দিনে টিকার দ্বিতীয় ডোজ নিতে এলেও তা মিলছে না। বেশ কয়েকদিন হাসপাতালে ঘুরতে হচ্ছে। গোটা ঘটনায় নীরব হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁদের কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

.