সোনামুখী চৌমাথায় বরযাত্রী গাড়িকে সজোরে ধাক্কা মালবোঝাই লরির, দেখুন ভিডিয়ো

জনমানবহীন রাস্তায় সংঘর্ষ বরযাত্রী বোঝাই বোলেরো গাড়ির সঙ্গে একটি মাল বোঝাই লরির।

Edited By: অধীর রায় | Updated By: Jul 28, 2020, 05:54 PM IST
সোনামুখী চৌমাথায় বরযাত্রী গাড়িকে সজোরে ধাক্কা মালবোঝাই লরির, দেখুন ভিডিয়ো
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: একদিকে লকডাউন তার উপর মধ্যরাত। রাস্তাঘাট শুনশান। জনমানবহীন রাস্তায় সংঘর্ষ বরযাত্রী বোঝাই বোলেরো গাড়ির সঙ্গে একটি মাল বোঝাই লরির। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার সোনামুখী শহরের চৌমাথায়।

বিয়ে বাড়ি থেকে ঘরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ল বরযাত্রী বোঝাই গাড়িটি। এই দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন । এই মর্মান্তিক দুর্ঘটনার ছবি ধরা পড়েছে রাস্তার একটি সিসি টিভি ক্যামেরায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, সোমবার অনেকরাতে নিত্যানন্দপুর গ্রামে একটি বিয়ে বাড়ি থেকে বরযাত্রী বোঝাই গাড়িটি ফিরচ্ছিল। অ্যাপরোচ রোড ধরে মেইন রোড়ের দিকে আসছিল বোলেরো গাড়িটি। গাড়ির লাইটে যথেষ্ট তীব্রতা ছিল। মেইন রোড উঠতেই আড়াআড়ি সংঘর্ষ হয় মালবোঝাই লরিটির সঙ্গে। 

আরও পড়ুন: দিনেদুপুরে শিলিগুড়ি পোস্ট অফিসে বিস্ফোরণ, ঘটনাস্থলে বম্ব স্কোয়াড, তদন্তে CID
   
খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার নাইট পেট্রোল পুলিস। লরিটিকে ধাওয়া করে বেলিয়াতোড় থেকে আটক করে পুলিস। সোনামুখী থানায় নিয়ে আসা হয় লরির চালক এবং খালাসিকে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সোনামুখী থানার পুলিস।

 

এই ঘটনায় আহত হয়েছেন বোলেরো গাড়ির চারজন যাত্রী। এদের মধ্যে তিন জনকে সোনামুখী ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বাকি একজনের আঘাত গুরুতর থাকায় তাঁকে সোনামুখী হাসপাতাল থেকে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় । এখন সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন ।