Liluah: বস্তাবন্দি করে ফেলে দেওয়া হচ্ছে কুকুরছানা, জি ২৪ ঘণ্টায় খবর সম্প্রচার হতেই নড়েচড়ে বসল পুলিস

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, গামছা পরা এক ব্যক্তি দৌড়াদৌড়ি করে কুকুরছানা ধরে বস্তায় পুরছেন

Updated By: Nov 21, 2021, 02:48 PM IST
Liluah: বস্তাবন্দি করে ফেলে দেওয়া হচ্ছে কুকুরছানা, জি ২৪ ঘণ্টায় খবর সম্প্রচার হতেই নড়েচড়ে বসল পুলিস

নিজস্ব প্রতিবেদন: বস্তাবন্দি করে বেশ কয়েকটি কুকুরছানাকে স্কুটিতে চাপিয়ে নিয়ে চলে যাওয়া হচ্ছে। লিলুয়ার এমনই এক ভিডিয়ো ভাইরাল হয় সোশ্য়াল মিডিয়ায়। ওই খবর জি ২৪ ঘণ্টায় ভাইরাল হতেই নড়েচড়ে বসে লিলুয়া থানা। পুলিসের উদ্যোগে সেইসব কুকুর ছানাকে লিলুয়া ভাগাড় থেকে উদ্ধার করে তাদের মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন-TMC-র নিজেদের মধ্যে গুলি Canning-এ, দাবি Dilip-র  

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, গামছা পরা এক ব্যক্তি দৌড়াদৌড়ি করে কুকুরছানা ধরে বস্তায় পুরছেন। তারপর সেইসব কুকুরছানাগুলিকে একটি স্কুটিতে চাপিয়ে নিয়ে চলে যাচ্ছে এক তরুণী। জানা গিয়েছে ওই গামছা পরিহিত ব্যক্তির নাম কাশীনাথ রায়। স্কুটি চালক ওই তরুণী কাশীনাথের মেয়ে শান্তা দাস। যদিও ভিভিয়োর সত্য়তা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। খবর নিয়ে দেখা যায় ঘটনাটি লিলুয়ার অরবিন্দ নগর এলাকার।

ওই ভিডিয়ো ভাইরাল হতেই লিলুয়া থানায় ভিড় করেন এলাকার কুকুরপ্রেমীরা। অভিযোগ, ৬টি কুকুর ছানাকে বস্তায় ভরে ভাগাড়ে ফেলে দেওয়া হয়। তাঁদের পুলিস জানায়, ফেলে দেওয়া কুকুরছানা গুলিকে উদ্ধার করা হয়েছে।  সেগুলিকে তাদের মায়ের কাছে ফিরিয়েও দেওয়া হয়েছে। পাশাপাশি, অভিযুক্ত কাশীনাথ রায় ও তাঁর মেয়ে শান্তা রায়কে থানায় ডাকা হয়েছে। অন্যদিকে, পশুপ্রেমীদের দাবি, যারা কুকুরছানাগুলিকে ভাগাড়ে ফেলেছে তাদের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে।

অভিযুক্ত কাশীনাথ রায়ের বক্তব্য, কুকুরছানাগুলি তার বাড়ির সামনে নোংরা করে। তাই অন্যত্র ফেলে দিয়েছেন। পাশাপাশি, শান্তা রায়ের বক্তব্য, বাড়ির কাছেই ৬টি কুকুরছানা জন্ম নেয়। তারা বাড়ি ও বাড়ির সামনের জায়গা নোংরা করছিল। তাই লিলুয়া ভাগাড়ে তাদের ফেলে দিয়ে এসেছি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.