কোচবিহারে বিজেপির সভাকে কেন্দ্র করে গন্ডগোল, অভিযোগ-পাল্টা অভিযোগ

তুমুল উত্তেজনা ছড়াল সিতাই-এ।

Updated By: Dec 5, 2020, 09:57 PM IST
কোচবিহারে বিজেপির সভাকে কেন্দ্র করে গন্ডগোল, অভিযোগ-পাল্টা অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: বিজেপির সভাকে কেন্দ্র করে গণ্ডগোল, সংঘর্ষ। তৃণমূলের কর্মাধ্যক্ষের বাড়ি ও গাড়িতে ভাঙচুরের অভিযোগ। দলের কর্মীদের উপর হামলার পাল্টা অভিযোগ গেরুয়াশিবিরেরও। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল কোচবিহারের সিতাই-এ।

আরও পড়ুন: TMC বিধায়ক খুনে চার্জশিটে মুকুল; 'রাজনৈতিক প্রতিহিংসা,' বললেন BJP নেতা

জানা গিয়েছে, দিনহাটার মহকুমার গোসানিবাড়ি স্কুল মাঠে শনিবার একটি সভা ছিল বিজেপির। সেই প্রধান বক্তা ছিলেন দলের রাজ্যনেতা সায়ন্তন বসু, সাংসদ নিশীথ প্রামাণিক-সহ আরও অনেকে। তৃণমূলের অভিযোগ, সভায় শেষ হওয়ার পর নদী পেরিয়ে সিতাই-এ ঢুকে পড়েন বিজেপি কর্মী-সমর্থকরা। সেখানে প্রথমে  একটি বাড়িতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেওয়া হয়। এরপর ভাঙচুর চলে দলের নেতা ও কোচবিহার জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ নূর আলম হোসেনের বাড়িতে ও গাড়িতে। ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এদিকে বিজেপির পাল্টা অভিযোগ, দলের কর্মীরা যখন গোসানিবাড়ি স্কুলে মাঠে সভায় যোগ যাচ্ছিলেন, তখন তাঁদের উপর হামলা চালান তৃণমূলকর্মীরা। এমনকী, বেশ কয়েকজনকে আটকেও রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় সাংসদ নিশীথ প্রামাণিক-সহ অন্যন্যরা।

আরও পড়ুনআসানসোলের বারাবনিতে বোমা, গুলি ,আহত ২, বিজেপি-তৃণমূল চাপানউতোর

উল্লেখ্য, কোচবিহারে রাজনৈতিক সংঘর্ষ নতুন নয়। দিন কয়েক আগে দুই গোষ্ঠী  সংঘর্ষের জেরে উত্তেজনা ছড়িয়েছিল নাটাবাড়ি এলাকায়।  রাতভর দফায় দফায় চলে সংঘর্ষ। ফের সকাল থেকে শুরু হয় সংঘর্ষ। গুরুতর জখম হন বেশ কয়েকজন। বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা দখলকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত বলে জানা গিয়েছে।

.