WB Assembly Elction 2021: জেলে বসেই এবার ভাইদের সঙ্গে মিটিং করবেন দিদি, গুমায় Mamata-কে নিশানা দিলীপের

দেড় লক্ষ যুবক সিভিক পুলিসে চাকরি করছে। মাইনে ছয় থেকে আট হাজার টাকা। সিভিক পুলিস বলে লোকে মেয়ে দিচ্ছে না

Updated By: Apr 17, 2021, 08:58 PM IST
WB Assembly Elction 2021: জেলে বসেই এবার ভাইদের সঙ্গে মিটিং করবেন দিদি, গুমায় Mamata-কে নিশানা দিলীপের

নিজস্ব প্রতিবেদন: জেলে ভাইদের সঙ্গে দেখা হবে দিদির। শনিবার উত্তর ২৪ পরগনার গুমায় একটি সভা থেকে এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। অশোকনগর বিধানসভার বিজেপি প্রার্থী তনুজা চক্রবর্তীর সমর্থনে আজ ওই সভায় খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে আক্রমণাত্মক ছিলেন রাজ্য বিজেপি সভাপতি। 

আরও পড়ুন-WB Election 2021 : 'বাইরে থেকে গুন্ডা এনেছেন Madan mitra', কামারহাটিতে রাজুর গাড়িতে হামলা

ওই সভায় দিলীপবাবু বলেন, 'দিদি, আপনার মনের ইচ্ছা পূরণ হবে জেলে বসেই। জেলেই মিটিং করবেন ভাইদের সঙ্গে। ২ মে-র পর দোকান খোলার লোক পাবেন না। বিধানসভা ভোটের ফল বের হওয়ার পর তৃণমূলে দাঁড়ানোর কোনও প্রার্থী পাওয়া যাবে না। টাকা দিয়ে প্রার্থী দাঁড় করাতে হবে।' লালু প্রসাদ যাদবের কথা উল্লেখ করে দিলীপ ঘোষ বলেন, এবার জেলে বসেই ভোটে জিতবেন দিদি। যে যে ধরনের নেতা তাকে সেই রকম ভাবেই জেলে রাখা হবে। যে পঞ্চায়েত সমিতির লোক তাকে বারাসত জেলে রাখার ব্যবস্থা করা হবে। যারা এমএলএ তারা দমদম সেন্ট্রাল জেল। এমপি আর খাদ্যমন্ত্রীর মতো কেউ হলে তাকে ভুবনেশ্বরে জগন্নাথ দর্শন করতে পাঠিয়ে দেব। দিদিমনি প্রায়ই বলেন, আমাকে জেলে পাঠিয়ে দিন আমি জিতে আসব। লালুর মতো। দিদিকে বলি, আপনাকে একলা যেতে হবে না। আপনার ভাইরাও যাবে। পার্টির মিটিং জেলে বলে করবেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককেও(Joytipriyo Mollik) আক্রমণ করেন দিলীপ ঘোষ। বলেন, এমপি, এমএলএ-দের জন্য ভুবনেশ্বরে জেলের ব্যবস্থা করা হয়েছে। বিধানসভা ভোটের ফল প্রকাশের পর জেলে বসেই ভাইদের সঙ্গে মিটিং করবেন উনি। দিদিমনি কোথাও এলে কালো গাড়ির লাইন লেগে যায়। আমরা ক্ষমতায় এলে আগে চুরি করা টাকায় কেন ওইসব গাড়িগুলো নিলাম করব। একশো দিনের টাকা অর্ধেক দিয়েছে গরিব মানুষকে। একটা পুকুর ২ বার কেটেছে কিন্তু জল নেই। এসব তদন্ত হবে। 

আরও পড়ুন-ভোট দিতে না পেরে মনখারাপ করে বুথ থেকে বেরিয়ে এলেন 'মৃত' রসুলাবিবি

তৃণমূল সরকারের আমলে সিভিক ভল্যান্টিয়ার(Civic Police) হিসেবে রাজ্যে কয়েক হাজার যুবককে নিয়োগ করা হয়েছে। এনিয়েও কটাক্ষ করতে ছাড়েননি দিলীপবাবু। বলেন, দেড় লক্ষ যুবক সিভিক পুলিসে চাকরি করছে। মাইনে ছয় থেকে আট হাজার টাকা। সিভিক পুলিস বলে লোকে মেয়ে দিচ্ছে না। কেউ বিয়ে করতে চাইলেও মাইনে শুনে বিয়ে দিতে চাইছে না। 

.