WB assembly election 2021: ডাবল ইঞ্জিন সরকারে বাংলার উন্নতি হবে: Amit Shah

একাধিকবার সোনার বাংলার প্রসঙ্গ তোলেন অমিত শাহ।

Updated By: Mar 21, 2021, 01:19 PM IST
WB assembly election 2021: ডাবল ইঞ্জিন সরকারে বাংলার উন্নতি হবে: Amit Shah
ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন: হাই ভোল্টেজ পূর্ব মেদিনীপুর। রবিবার কাঁথিতে যখন মমতা বন্দ্যোপাধ্যায়, এগরায় তখন অমিত শাহ। এগরায় অমিত শাহের সভায় আবার যোগ দিলেন শিশির অধিকারী। সেই সভা থেকে অমিত শাহ বাংলায় পদ্ম ফোটানোর আবেদন জানালেন।

রবিবার সুশীল ধাড়ার কথা উল্লেখ করে এগরার ভূমিকে শ্রদ্ধা জানিয়ে বক্তব্য শুরু করেন অমিত শাহ (Amit Shah)। এদিন প্রথম থেকেই তীব্র আক্রমণাত্মক ছিলেন অমিত। প্রথমেই তিনি বাম-আমল (Left) থেকে তৃণমূল-আমলে আসার প্রসঙ্গ টেনে সমবেত জনতাকে প্রশ্ন করেন--আপনারা পরিবর্তন চেয়েছিলেন, পরিবর্তন হয়েছে কি? সমস্ত বক্তব্যের ফাঁকে ফাঁকে একাধিকবার অমিতজি বলেন, আপনারা বাংলায় বিজেপি সরকার গড়ে দিন তা হলে এখানে আর কোনও সমস্যা থাকবে না। দুর্গাপুজোর জন্য হাইকোর্টে যেতে হবে না। কয়লা-কাণ্ড ও কাটমানির প্রসঙ্গও ছুঁয়ে যান অমিত। 'ভাইপো'কে  মুখ্যমন্ত্রী বানাতে চাইছেন বলে মমতার (Mamata Banerjee) প্রতি অভিযোগ তোলেন অমিতজি। এই প্রসঙ্গেই ফের প্রশ্ন ছুড়ে দেন, আপনারা ভাইপোর বাংলা চান, না সোনার বাংলা চান? বলেন, বাংলায় এবার পদ্মফুল ফুটবে। আপনারা যদি সোনার বাংলা চান তা হলে বিজেপিকে জেতান।

আরও পড়ুন: West Bengal Election 2021: অতীত থেকে শিক্ষা, শিল্পায়ন নিয়ে ইশতাহারে 'ডিফেন্সিভ' Left Front

ইদানীং প্রায় প্রত্যেক সভায় ডাবল ইঞ্জিন সরকারের কথা বলে থাকে বিজেপি। অমিত শাহ-ও বললেন, আপনারা বাংলায় বিজেপি সরকার গড়ে দিন, কেন্দ্রে তো মোদীজি (Narendra Modi)আছেন। ডাবল ইঞ্জিন সরকারে বাংলার উন্নতি হবে।

রাজনৈতিক হিংসার কথাও বলেন অমিত। বলেন, আমাদের ১৩০-এর বেশী কর্মী মারা গিয়েছেন। এবার মমতার গুন্ডারা শিক্ষা পাবে।

প্রথামতো 'ভারত মাতা কি জয়', 'বন্দে মাতরম' ও 'জয় শ্রীরাম' ধ্বনির মধ্যে দিয়ে বক্তব্য শেষ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

আরও পড়ুন: 'প্রত্যেক মা-বোন ৫০০ টাকা করে পাবেন': Mamata Banerjee l খড়কুটোর 'গুনগুন', কৃষ্ণকলির 'নিখিল' TMC তে

.