WB Assembly Election 2021: 'অনেক দুর্নীতি করেছেন', মৎস্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক বোলপুরের BJP প্রার্থী

এবার বোলপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ।

Updated By: Apr 8, 2021, 03:42 PM IST
WB Assembly Election 2021: 'অনেক দুর্নীতি করেছেন', মৎস্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক বোলপুরের BJP প্রার্থী

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুললেন বোলপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। তাঁর হুঁশিয়ারি, 'আমরা সরকার এলে তদন্ত হবে'। তৃণমূলের নেতাদের সঙ্গে বিশ্বভারতীর উপাচার্যের ছবি প্রকাশ করে পাল্টা প্রচারে নামল গেরুয়াশিবির।

ভোট বঙ্গে প্রচার তুঙ্গে। অনুব্রতের গড় বোলপুরে আবার ভোটের অন্যতম ইস্যু হয়ে উঠেছে বিশ্বভারতীও। 'বিশ্বভারতী বন্ধ করে দেওয়া'র চক্রান্তের বিরুদ্ধে শহরের গীতাঞ্জলী প্রেক্ষাগৃহে গণ কনভেশনের আয়োজন করেছিল তৃণমূল। সেই কনভেশনে উপাচার্যকে অনুব্রত মণ্ডল হুমকি দিয়েছিলেন, 'ভোট পেরিয়ে গেলে এমন শিক্ষা দেব, তুমি সারাজীবন মনে রাখবে'। বলেছিলেন, 'দিল্লি থেকে এনে একজনকে বোলপুরের প্রার্থী করেছে। ভাবছে, একজন এমএলএ (MLA) হাতে থাকলে, বিশ্বভারতীতে যা খুশি করতে পারবে। পারবে না, তোমার সেই ক্ষমতা নেই'। এবার পাল্টা আসরে নামল বিজেপি।

আরও পড়ুন: WB Assembly Election 2021: জলপাইগুড়ির জনসভায় বিদ্যুৎ-বিভ্রাট, 'অমাইক' ভাষণে রাজ্য সরকারকে বিঁধলেন Smriti

এবারও বোলপুরে তৃণমূলের প্রার্থী, রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ। তিনি যখন বিশ্বভারতীর উপাচার্যের ছবি প্রকাশ করে প্রচারে নেমেছেন, তখন উপাচার্যের সঙ্গে অনুব্রত মণ্ডল ও শাসকদলের প্রার্থী ত্রাণ বিলি-সহ বেশ কয়েকটি ছবি সামনে আনলেন বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়ও। সঙ্গে বিস্ফোরক অভিযোগ, 'মৎস্য দপ্তরে অনেক দুর্নীতি করেছেন চন্দ্রনাথ সিংহ। বেআইনিভাবে নিয়োগ করেছেন ৮০০ জনকে। তাঁরা ৮ মাস ধরে বেতন পাচ্ছেন না। আমরা সরকারে এলে তদন্ত হবে'। এমনকী, শান্তিনিকেতন এক্সপ্রেসের নাম পরিবর্তন নিয়েও তৃণমূলকে কটাক্ষ করেছেন তিনি। যদিও এ বিষয়ে খাসফুল শিবিরের তরফে পাল্টা প্রতিক্রিয়া মেলেনি।