WB Assembly Election 2021: ক্ষমতায় এলে কোনও দিন হয়তো NRC করবে BJP, বলবে ডিটেনশন ক্যাম্পে যাও: Mamata

প্রচারে বেরিয়ে বিজেপি নেতাদের ধর্মস্থানে যাওয়া নিয়ে মমতা বলেন,  বিজেপি ছদ্মবেশী শয়তান

Updated By: Apr 7, 2021, 02:53 PM IST
WB Assembly Election 2021: ক্ষমতায় এলে কোনও দিন হয়তো NRC করবে BJP, বলবে ডিটেনশন ক্যাম্পে যাও: Mamata

নিজস্ব প্রতিবেদন: কোচবিহারে প্রচারে গিয়ে কেন্দ্রীয় বাহিনী থেকে উদ্বাস্তু সমস্যা, এনআরসি থেকে বিজেপির উন্নয়নের প্রতিশ্রুতির বিরুদ্ধে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উত্তরবঙ্গে প্রচারে এসে বারবারই অনুপ্রবেশ নিয়ে কথা বলছেন বিজেপির শীর্ষ নেতারা। অমিত শাহ(Amit Shah) এসে সাফ জানিয়ে দিয়েছেন, বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে সীমান্ত এমনই সিল করা হবে যে মানুষ তো দুরের কথা পাখিও ঢুকতে পারবে না। ওই বক্তব্যের রেশ ধরেই বিজেপিকে আক্রমণ করলেন মমতা।

আরও পড়ুন-'মাওবাদী কাকু আমার বাবাকে ফিরিয়ে দাও', কান্নাভরা মুখে নিখোঁজ জওয়ানের মেয়ে

কোচবিহারের সভায় আজ মমতা বলেন, অসমে এনপিআর, এনআরসির(NRC) নাম করে ১৪ লাখ বাঙালিকে ভোটার লিস্ট থেকে বাদ দিয়েছে।  বলুন তো তারা আপনাদের ভাইবোন নয়? আপনাদের কষ্ট হয় না? এরা ক্ষমতায় এলে কোনওদিন হয়তো এআরসি করবে। বলবে তুমি বাদ ডিটেনশন ক্যাম্পে চলে যাও।  আমি করতে দেব না। বাংলায় সব মানুষ ভারতের নাগরিক।

বিজেপির বিরুদ্ধে তোপ দেগে মমতা আরও বলেন, ধর্ম নিয়ে ভাগাভাগি করে এরা। কখনও এরা বাঙালির সঙ্গে রাজবংশীদের লড়াই লাগিয়ে দেয়। কোনও ভাগাভাগি করবেন না। আমিও ব্রাহ্মণ ঘরের মেয়ে। আগে এসব কথা বলতাম না। এখন বলতে বাধ্য হচ্ছি। আমি সবার ধর্ম মানি। আমার খাবার তৈরি করে এক তপসিলি ঘরের মেয়ে। বিজেপি এটা চায় না।

আরও পড়ুন-বাড়ছে Corona আক্রান্ত, বন্ধ হোক ভোট, কমিশন অফিসের সামনে PPE কিট পরে রাস্তায় শুয়ে প্রতিবাদ

প্রচারে বেরিয়ে বিজেপি নেতাদের ধর্মস্থানে যাওয়া নিয়ে মমতা বলেন,  বিজেপি ছদ্মবেশী শয়তান। ভোটের সময়ে মন্দিরে মাথা ঠেকায়। আর পেছনে অন্য সব খারাপ কাজ করে। ওরা টাকা দিচ্ছে ভোট দেওয়ার জন্য। ভোট দিন তৃণমূলে। টাকাটা নিয়ে নিন। এরা বাংলা জানে না। বাংলির সংস্কৃতি জানে না। অসম থেকে গুন্ডা এনে যদি ভয় দেখায় তাহলে কি বিজেপিকে ভোট দেবেন? অসমের লোকদের ডিটেনশন ক্যাম্পে রেখেছে। জিতলে তো ওরা আপনাদেরও একই জিনিস করবে। তাই ডিটেনশন ক্যম্পে যদি না থাকতে চান, বিজেপিকে ভোট দেবেন না।

.