WB Assembly Election 2021: বাতিল করতে হবে সুব্রত ঠাকুরের প্রার্থীপদ, নেতৃত্বকে সময়সীমা বেঁধে দিলেন বাগদার BJP বিধায়ক

গাইঘাটা বিধানসভার বিজেপি প্রার্থী সুব্রত ঠাকুর দুলাল বরের বক্তব্য প্রসঙ্গে কিছু বলতে চাননি

Updated By: Mar 24, 2021, 08:50 PM IST
WB Assembly Election 2021: বাতিল করতে হবে সুব্রত ঠাকুরের প্রার্থীপদ, নেতৃত্বকে সময়সীমা বেঁধে দিলেন বাগদার BJP বিধায়ক

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার বাগদার পর আজ গাইঘাটা। বিজেপি প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে চলে এল দলের কর্মীদের ক্ষোভ। এবার শুধু দলের কর্মী নয়,গাইঘাটার বিজেপি প্রার্থী সুব্রত ঠাকুরের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করে ক্ষোভ প্রকাশ করলেন বাগদার বিজেপি বিধায়ক দুলাল বর।

আরও পড়ুন-স্বামী ভোটে দাঁড়িয়েছেন বাংলায়, অস্ট্রেলিয়া থেকে প্রচার স্ত্রী'র

মঙ্গলবার রাজ্যের পঞ্চম ও অষ্টম দফার নির্বাচনে ১৩ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি(BJP)। আর তার পরই ফের বিক্ষোভের ঢেউ বিজেপি শিবিরে। উত্তর ২৪ পরগনার বনগাঁ উত্তর, বাগদা ও গাইঘাটার(Gaighata) প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। আজ গাইঘাটার পাঁচপোতা পার্টি অফিসে সাংবাদিকদের দুলাল বর বলেন,  গত ২০১৫ লোকসভা উপনির্বাচনে লড়াই করেছিলেন সুব্রত ঠাকুর। কিন্তু ভোটে হেরে তিনি অস্ট্রেলিয়া চলে যান। দলের কর্মী-সমর্থকদের যিনি এভাবে বিপদে ফেলেন তাঁর প্রার্থীপদ বাতিল করতে হবে। এর জন্য ২৪ ঘণ্টা সময় বেঁধে দেওয়া হল। 

শান্তনু ঠাকুরের(Shantanu Thakur) বিরুদ্ধে তোপ দেগে দুলালবাবু আরও বলেন, উনি পার্টিকে ব্ল্যাকমেইল করে তাঁর পছন্দের প্রার্থীকে টিকিট পাইয়ে দিয়েছেন। এর পেছনে কাজ করছে পরিবারতন্ত্র। আগামী ২৪ ঘণ্টা দেখব। দল কী করে দেখে সিদ্ধান্ত নেব।

আরও পড়ুন-মহিলা আধিকারিকের সঙ্গে দুর্ব্যবহার, সাধারণ পর্যবেক্ষককে সরাল Election Commission

দুলাল বরের সাংবাদিক সম্মেলন সম্পর্কে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেব জানান, দুলাল বরের বক্তব্য ঊর্ধ্বতন নেতৃত্বকে জানাব। যা সিদ্ধান্ত নেওয়ার রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্ব নেবেন। 

গাইঘাটা বিধানসভার বিজেপি প্রার্থী সুব্রত ঠাকুর দুলাল বরের বক্তব্য প্রসঙ্গে কিছু বলতে চাননি। তিনি বলেছেন এ বিষয়ে যা বলার দলের নেতৃত্ব বলবেন। পরিবর্তন আসবেই। দুলাল বর নির্দলে দাঁড়ালেও কোনও প্রভাব পড়বে না।

.