অবিকল একই দৃশ্য! BJP-র মিছিলে Paayel-Nisith র সঙ্গে 'মির্জাপুর-২' মিল পেলেন নেটিজেনরা

 বিষয়টি নেটিজেনদের নজরে আসতেই ছবিটির সঙ্গে 'মির্জাপুর-২' ওয়েব সিরিজের একটি দৃশ্যের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 24, 2021, 07:42 PM IST
অবিকল একই দৃশ্য! BJP-র মিছিলে Paayel-Nisith র সঙ্গে 'মির্জাপুর-২' মিল পেলেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: তারিখটা ২২ মার্চ, সোমবার। হুডখোলা জিপে চড়ে কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা দিতে যান বেহালা পূর্বে বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকার (Payel Sarkar)। তাঁর পরনে ছিল সাদা কুর্তি। গলায় দলীয় চিহ্ন আঁকা উত্তরীয়। ওইদিন পায়েলের পাশে ছিলেন দিনহাটার বিজেপি প্রার্থী নিশিথ প্রামাণিক। তাঁর পরনে ছিল মেরুন রঙের পাঞ্জাবি। সেই ছবি উঠে আসে সংবাদমাধ্যমের ক্যামেরায়। বিষয়টি নেটিজেনদের নজরে আসতেই ছবিটির সঙ্গে 'মির্জাপুর-২' ওয়েব সিরিজের একটি দৃশ্যের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। 

কী সেই দৃশ্য?

মির্জাপুর ২ ওয়েব সিরিজে আলোচিত দুই চরিত্র মাধুরী যাদব এবং মুন্না ত্রিপাঠি। যে দুই চরিত্রে অভিনয় করেছিলেন ঈশা তলওয়ার ও দিব্যেন্দু শর্মা। ওয়েব সিরিজের একটি দৃশ্যে এভাবেই হুডখোলা জিপে পাশাপাশি দেখা গিয়েছিল মাধুরী ও মুন্নাকে। একইভাবে মাধুরীর পরনে ছিল সাদা শাড়ি ও মুন্নার পরনে ছিল মেরুন কুর্তা। সেই দৃশ্যের সঙ্গে পায়েলের মনোনয়ন জমা দেওয়ার দিন মিছিলের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। পার্থক্য একটাই, একটা বাস্তব, আরেকটা 0TT-র দুনিয়া। দুটি ছবিকে কোলাজ করে মিম বানিয়ে নেট দুনিয়ায় পোস্ট করতে ভুল করেননি নেটিজেনরা। নিমেষে সেই ছবি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন-মনোনয়ন জমা দিলেন BJP-র তারকা প্রার্থী Paayel Sarkar

আরও পড়ুন-''দলের তরফে কোনও ভুল হয়ে থাকলে, ক্ষমা করে দেবেন,'' ভোট প্রচারে গিয়ে বললেন Nusrat

ভাইরাল এই মিম ঘিরে কী বললেন পায়েল (Payel Sarkar)? Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে তাঁকে প্রশ্ন করতেই হেসে ফেললেন বিজেপির তারকা প্রার্থী। বললেন, ''আমার মিম নিয়ে ভাবার এখন সময় নেই, রাত ১২ পর্যন্ত জেগে থাকি, কাজ করি। আবারও সাড়ে ৪টেয় উঠে পড়ছি। তবে একটা কথাই বলব, মিমি যখন হচ্ছে, তাহলে বলতে হয় মানুষ আমার উপর নজর রাখছেন।''

আরও পড়ুন-শাড়ির কুঁচি ধরে দৌড়ে ট্রোলড হন, জবাবে ফের ভিডিয়ো পোস্ট Saayoni-র

প্রসঙ্গত, বেহালা পূর্বে এবার তিন নারী শক্তির লড়াই। তৃণমূল কংগ্রেস প্রার্থী রত্না চট্টোপাধ্যায় (শোভন জায়া), সংযুক্ত মোর্চা মনোনীত সিপি(আই)এম প্রার্থী শমিতা হর চৌধুরী-র বিরুদ্ধে ভোটে লড়বেন বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকার।

.