WB assembly election 2021: 'বহিরাগত বৈশালী ডালমিয়াকে মানছি না, মানব না', বালিতে বিক্ষোভ বিজেপি কর্মী-সমর্থকদের

তৃণমূল ছেড়ে দিন কয়েক আগেই গেরুয়াশিবিরে নাম লেখান বৈশালী।

Updated By: Mar 19, 2021, 06:05 PM IST
WB assembly election 2021: 'বহিরাগত বৈশালী ডালমিয়াকে মানছি না, মানব না', বালিতে বিক্ষোভ বিজেপি কর্মী-সমর্থকদের

নিজস্ব প্রতিবেদন: বিধানসভাকেন্দ্রের বদল হয়নি, তবে দল পালটে ফেলেছেন। বালিতে প্রার্থী হিসেবে বৈশালী ডালমিয়ার (Baishali Dalmiya) নাম ঘোষণা হওয়া পর এবার পথে নামলেন বিজেপি কর্মী-সমর্থকরা। স্লোগান উঠল, 'বহিরাগত বৈশালী ডালমিয়াকে মানছি না, মানব না'।

নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), ডোমজুড়ে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee), উত্তরপাড়ায় প্রবীর ঘোষাল (Prabir Ghosal), সিঙ্গুর রবীন্দ্রনাথ ভট্টাচার্য (Rabindranath Bhattacharjee )... বাদ যাননি কেউই। যাঁরা তৃণমূল ছেড়েছেন, তাঁদের প্রায় সকলেই এবারের ভোটে একই কেন্দ্রে ফের প্রার্থী করেছে বিজেপি। এমনকী, সদ্য দলে যোগ দিয়েও টিকিট পেয়ে গিয়েছেন অনেকেই। আর তাতেই ক্ষোভ বাড়ছে গেরুয়াশিবিরের অন্দরে। উত্তর থেকে দক্ষিণ, জেলায় জেলায় চলছে বিক্ষোভ। বিক্ষোভ হয়েছে হেস্টিংসে, দলের নির্বাচনী কার্যালয়েও।

আরও পড়ুন: WB Assembly Election 2021: তুলকালাম BJP-র জেলা দফতর, প্রার্থী বদলের দাবিতে অবস্থান বিক্ষোভে দলের নেতা-কর্মীরা

গতবার বালি কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে জিতেছিলেন বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya)। দিন কয়েক আগে গেরুয়াশিবিরে নাম লেখান তিনি। বৃহস্পতিবার ফের এক দফা প্রার্থীতালিকা ঘোষণা করেছে বিজেপি। দলবদলের পরে একই কেন্দ্র থেকে ফের প্রার্থী হয়েছেন বৈশালী। রাতে যখন নিজের নিজের কেন্দ্রে পৌঁছন, তখন কিন্তু দলের প্রার্থীকে সাদরে বরণ করে নেন বালির স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা। বৈশালী ডালমিয়াও পাল্টা প্রতিশ্রুতি দেন, এবার জিতে এসে বালি বিধানসভা কেন্দ্রে তাঁর অসমাপ্ত কাজ শেষ করবেন। কিন্তু কয়েক ঘণ্টার ব্য়বধানে ছবিটা গেল বদলে।

আরও পড়ুন: WB Assembly Election 2021: জেলা সংগঠনে ক্ষোভ, রাজ্যের ৪ কেন্দ্রে প্রার্থী বদল TMC-র

এদিন বালি বিধানসভার অন্তর্গত বেলুড়ের রাজেন শেঠ লেনে দলের প্রার্থী বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকদের একাংশ। নেতৃত্বে ছিলেন ছোট্টু দাস। বালির বিধানসভা এলাকায় বিজেপির সহ-সভাপতি তিনি। 'বহিরাগত' তকমা দিয়ে বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে স্লোগানও দেন বিক্ষোভকারীরা। তাঁদের বক্তব্য, বৈশালী ডালমিয়ার দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে এই প্রতিবাদ। বালিতে কোনও অবাঙালি ও বহিরাগত প্রার্থীকে মানবেন না।

.