WB Assembly Election 2021: দু'দফার ৬০ আসনের মধ্যে ৫০টির বেশি আসনে জিতে গিয়েছে BJP: Amit Shah

মমতাকে নিশানা করে শাহবলেন,  থ্রি T মডেলে রাজ্য চালান দিদি। একটি হল তানাশাহি, দ্বিতীয় তোবাবাজি এবং তৃতীয় তুষ্টিকরণ

Updated By: Apr 2, 2021, 02:03 PM IST
WB Assembly Election 2021: দু'দফার ৬০ আসনের মধ্যে ৫০টির বেশি আসনে জিতে গিয়েছে BJP: Amit Shah

 

নিজস্ব প্রতিবেদন: নন্দীগ্রাম তো বটেই গত দুদফায় অধিকাংশ আসনেই জিতে গিয়েছে বিজেপি। কোচবিহারের শীতলকুচির সভা থেকে দাবি অমিত শাহর। শুধু তাই নয়, ২ মে দুপর দুটোর পর বিদায় নেবেন মমতা। কালচিনির সভা থেকে এমনই দাবি করলেন শাহ।

শীতলকুচির সভায় অমিত শাহ(Amit Shah) বলেন, নন্দীগ্রামে(Nandigram) কাল কী হল দেখলেন তো? কী হয়েছে বলুন তো! মোট ৬০ আসনের মধ্যে ৫০ এর বেশি আসনে জিতছে বিজেপি।  আপনার যাওয়ার সময়ে এসেছে দিদি। নন্দীগ্রামে আপনি হারবেন। উত্তরবঙ্গের একটা সিটও যেন দিদি কাছে না যায়। সব আসন মোদীর হাতে তুলে দিন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোচবিহার কলকাতা থেকে ৭০০ কিলোমিটার দূরে। কিন্তু দিদির কাছে তা ৭০০০ কিলোমিটার দূরে। এখানে স্বাস্থ্য, শিক্ষা, সড়ক যোগাযোগের কোনো সুবিধে নেই। এখানে তামাকের দাম যাতে বেশি মেলে তার জন্য কিছুই করেননি দিদি। শীতলকুচিতে  রাস্তা তৈরির জন্য ২২ কোটি টাকা দিয়েছিল মোদী সরকার। সেই রাস্তা তৈরি হয়েছে? হয়নি। কারণ দিদি চান না রাজবংশী যুবকরা তাদের পত্নিদের বাইকে চাপিয়ে ওই রোডে যাতায়াত করেন। চিন্তা করবেন না। ২ মে দিদি যাচ্ছে, উত্তরবঙ্গের আচ্ছে দিন আসছে।

আরও পড়ুন-হাফ সেঞ্চুরি হাঁকিয়ে ফেলেছি, বাকিটা এবার চাপ নেওয়ার খেলা : Dilip

উত্তরবঙ্গের উন্নয়ন নিয়ে শাহ বলেন, বিজেপি সরকার তৈরি হলেই উত্তরবঙ্গের বিকাশ হবে। আমরা সংকল্পপত্রে বলেছি, ক্ষমতায় এলেই উত্তরবঙ্গ বিকাশ বোর্ড গড়ব। প্রতিবছর ২০০০ কোটি টাকা দেওয়া হবে। নারায়ণী সেনা যারা উত্তরবঙ্গরে এতদিন রক্ষা করে চলেছে তাদের স্মরণে একটি ব্যাটালিয়ান বানাব। সেখানে থাকবেন রাজবংশী সমাজের মানুষজন। নারায়ণী সেনাকে আগামী একশো বছর দেশ যাতে না ভোলে তার ব্যবস্থা করব।

অনুপ্রবেশের কথা টেনে শাহ বলেন, নিশীথ প্রমাণিক প্রায়ই বলেন, অনুপ্রবেশকারীদের নিয়ে ভাবুন। আপনারা বলুন অনুপ্রবেশকারীদের নিয়ে আপনাদের চিন্তা হয় কিনা? আপনারা বলুন, মমতা দিদির সরকার হলে কি অনুপ্রবেশ বন্ধ হবে? একমাত্র বিজেপিই অনুপ্রবেশ রুখতে পারে। আপনাদের নিশ্চিন্ত করছি মানুষ তো দূরের কথা পাখিও যাতে সীমান্ত পেরিয়ে ঢুকতে না পারে তার ব্যবস্থা করব।

অমিত শাহ আরও বলেন, উত্তরবঙ্গে অন্নদাতা ফুডপার্ক তৈরি করব। হর্টিকালচার গার্ডেন তৈরি করব। আড়াই কোটি টাকা খরচ করে ঠাকুর পঞ্চানন বর্মার স্মারক তৈরি করব। ৫০০ কোটি টাকা খরচ করে কোচবিহারের রাস মেলাকে আন্তর্জাতিক স্তরে জনপ্রিয় করা হবে। অসুখ করলে উত্তরবঙ্গের মানুষকে কলকাতায় চিকিত্সা করতে যেতে হয়। আমরা ঠিক করেছি, কোচবিহারে একটি এইমস তৈরি করা হবে। কলকাতায় দৌড়তে হবে না, কোচবিহারে তৈরি হবে AIIMS। রাজ্যে কেজি থেকে পিজি পর্যন্ত বিনা খরচে শিক্ষার ব্যবস্থা করা হবে মহিলাদের জন্য। বিজেপি ক্ষমতায় এলে বিনা খরচে যাতায়াত করতে পারবেন মহিলারা।

আরও পড়ুন-লেনিন সরণিতে অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৮টি ইঞ্জিন

মমতাকে নিশানা করে শাহবলেন,  থ্রি T মডেলে রাজ্য চালান দিদি। একটি হল তানাশাহি, দ্বিতীয় তোবাবাজি এবং তৃতীয় তুষ্টিকরণ।  অন্যদিকে মোদীজি ৩ V মডেলে সরকার চালান।  একনম্বর  হল বিকাশ, দ্বিতীয় বিশ্বাস ও তৃতীয় ব্যাপার(ব্যবসা)। বাগডোগরা বিমানবন্দরকে আন্তর্জাতিক মানের বিমানবন্দর হিসেবে গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মোদীজি।  সবাই আপনারা দিদিকে জানানে। ওঁর মনে একটাই কথা। উনি ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান। দিদি ভাইপোর কল্যাণে বিশ্বাস করেন। আর মোদীজি উত্তরবঙ্গের কল্যাণে বিশ্বাস করেন। ভাইপোরে কল্যাণকারীকে কি ভোট দেবেন?

.