WB Assembly Election 2021 দিলীপ ঘোষের রোড শো-কে ঘিরে ধুন্ধুমার, বিজেপি-তৃণমূল সংঘর্ষে তুলকালাম বর্ধমানের রসিকপুর

তৃণমূল কংগ্রেসের অভিযোগ তাদের একটি ব্যানার ছিড়ে দেয় বিজেপি সমর্থকরা। তাদের পার্টি অফিস ভাঙচুর করা হয়

Updated By: Apr 13, 2021, 09:11 PM IST
WB Assembly Election 2021 দিলীপ ঘোষের রোড শো-কে ঘিরে ধুন্ধুমার, বিজেপি-তৃণমূল সংঘর্ষে তুলকালাম বর্ধমানের রসিকপুর

নিজস্ব প্রতিবেদন: বিজেপির রাজ্য সভাপতির রোড শো-কে ঘিরে উত্তেজনা ছড়াল বর্ধমান শহরে। দুপক্ষের মারামারিতে ধুন্ধুমার বেধে যায়। উত্তেজনা ছড়িয়ে পড়ে শহরের একাধিক এলাকায়।

আরও পড়ুন-সব মিথ্যে, ২০১৪ সালে অমিত শাহ-র মতো গোর্খা সমস্যার সমাধানের কথা বলেছিলেন Modi: Binay Tamang

আজ দিলীপ ঘোষের একটি রোড শো ছিল বর্ধমান শহরে। পাওয়ার হাউস মোড় থেকে সেটি আসছিল পার্কাস রোড পর্যন্ত। পথে রসিকপুর মোড় পার করার সময় তৃণমূল ও বিজেপি সমর্থকদের মধ্যে বচসা থেকে সংঘর্য শুরু হয়ে যায়। 

আরও পড়ুন-মানবমস্তিষ্ক 'আধুনিক' হতে শুরু করেছিল ১৭ লক্ষ বছর আগে!

তৃণমূল কংগ্রেসের অভিযোগ তাদের একটি ব্যানার ছিড়ে দেয় বিজেপি সমর্থকরা। তাদের পার্টি অফিস ভাঙচুর করা হয়। দুপক্ষের ইট ছোড়াছুড়িতে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ওই খবর ছড়িয়ে পড়তেই শহরের বিভিন্ন এলাকায় বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল সমর্থকরা। পাশাপাশি বর্ধমান সদর থানা ঘেরাও করেন তৃণমূল সমর্থকরা। পরিস্থিতি সামাল দিয়ে বর্ধমানের বিভিন্ন জায়গায় পুলিস মোতায়েন করা হয়েছে। নেমেছে কেন্দ্রীয় বাহিনী বহিনীও।

 

ওই সংঘর্ষ নিয়ে দিলীপ ঘোষ বলেন, গণতান্ত্রিক পদ্ধতিকে বাধা দিয়ে এরা ক্ষমতা ধরে রাখতে চাইছে। সিপিএম চলেগিয়েছে। এবার টিএমসি চলে যাওয়ার দিন এসেছে।  আরা চাই নির্বাচন শান্তিপূর্ণভাবে হোক। বর্ধমানবাসীর কাছে আবেদন, নির্ভয়ে ভোট দিন। শান্তিতে নির্বাচন করানোর জন্য কমিশন সব ব্যবস্থা নিয়েছে। 

.