WB Assembly Election 2021: বিজেপির প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ, পোস্টারে পোস্টারে ছয়লাম জলপাইগুড়ি

গতকাল বেরুবারি এলাকায় বিক্ষোভ মিছিলের পর আজ তার ছবি দেওয়া ফ্লেক্স নিয়ে প্রচার শুরু করে দেয় দীপেন প্রামাণিক অনুগামীরা।

Updated By: Mar 22, 2021, 05:27 PM IST
WB Assembly Election 2021: বিজেপির প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ, পোস্টারে পোস্টারে ছয়লাম জলপাইগুড়ি
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের বিজেপি প্রার্থী নিয়ে ক্ষোভ। এবার ঘটনাস্থল জলপাইগুড়ি। বিজেপির রাজ্যসহ সভাপতি দীপেন  প্রামাণিকের ছবি দেওয়া ফ্লেক্স লাগিয়ে প্রচার শুরু করল দীপেন প্রামাণিকের অনুগামীরা। ফ্লেক্সে লেখা 'দাদা তুমি এগিয়ে চল'। কোথায় আবার লেখা, 'আমরা তোমার সঙ্গে আছি। 

এর আগে জলপাইগুড়ি সদর বিধানসভা কেন্দ্রে প্রার্থী বদলের দাবিতে বিজেপির জলপাইগুড়ি জেলা কার্যালয়ে ভাঙচুর, অগ্নিসংযোগ করেছিলেন দীপেন প্রামাণিক অনুগামীরা। তাঁদের দাবি ছিল, সৌজিত সিংহ-কে সরিয়ে দীপেন প্রামাণিককে প্রার্থী ঘোষণা করতে হবে। সেই দাবিতে অনড় থেকেই গত বৃহস্পতিবার থেকে বিভিন্নভাবে তাদের বিক্ষোভ চলেছে।

আরও পড়ুন: WB assembly election 2021: বাঁকুড়ার সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজীবের

গতকাল বেরুবারি এলাকায় বিক্ষোভ মিছিলের পর আজ তার ছবি দেওয়া ফ্লেক্স নিয়ে প্রচার শুরু করে দেয় দীপেন প্রামাণিক অনুগামীরা। ঘটনায় বিজেপির জলপাইগুড়ি জেলা সাধারণ সম্পাদক জয়ন্ত চক্রবর্তী বলেন, 'বিষয়টি তার জানা নেই। খোঁজ নিতে হবে।' যদি সত্যি হয়ে থাকে তবে যেহেতু দীপেন প্রামানিক রাজ্য নেতৃত্ব তাই বিষয়টি তাঁদের জানাবেন বলেই জানান তিনি। ঘটনায় দীপেন প্রামানিক কোনও মন্তব্য করেননি। উল্লেখ্য, দীপেন প্রামানিক বর্তমানে বিজেপির রাজ্য কমিটির সহ সভাপতি। তিনি একসময় বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতিও ছিলেন।

.