WB assembly election 2021: বাঁকুড়ার সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজীবের

যদি দশ বছর সরকার মানুষের জন্য কাজ করে থাকে, তা হলে 'দুয়ারে সরকারে'র প্রয়োজন হত না, মন্তব্য রাজীবের।

Updated By: Mar 22, 2021, 04:18 PM IST
WB assembly election 2021: বাঁকুড়ার সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ রাজীবের

নিজস্ব প্রতিবেদন: জনসভা থেকে বলা মুখ্যমন্ত্রীর কথার সমালোচনা করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। 

সোমবার বাঁকুড়ার (bankura) কোতুলপুরে মুখ্যমন্ত্রীর বক্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে রাজীব (rajib banerjee) জানান, দিল্লিতে এখন পরিবর্তনের কোনও সম্ভাবনাই নেই। এটা বাংলার নির্বাচন। তাই বাংলায় পরিবর্তন হবে। আর এটা বুঝতে পেরেই মুখ্যমন্ত্রী এখন বাংলার সঙ্গে দিল্লিকে জড়াচ্ছেন।

সোমবার বাঁকুড়ার ওন্দা বিধানসভা কেন্দ্রের বিজেপি (bjp) প্রার্থী অমরনাথ শাখার সমর্থনে সভা করতে গিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, বিজেপি যদি মিথ্যে ডুগডুগি বাজায় তা হলে গত দশ বছরে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন সেগুলির কী হল? যদি দশ বছর সরকার মানুষের জন্য কাজ করে থাকে, তা হলে 'দুয়ারে সরকারে'র প্রয়োজন হত না।

আরও পড়ুন: WB assembly election 2021: রবিবার ইশতাহার ঘোষণা করেছে বিজেপি, মালবাজারে সোমবারই প্রচারের ঝাঁঝ বাড়াল বিজেপি

তৃণমূলের (tmc)'খেলা হবে' স্লোগান সম্পর্কে বলতে গিয়ে রাজীব বলেন, খেলা হবে মানেটা কী? রাজনীতিটা কি খেলার ময়দান? রাজনীতি একটা সিরিয়াস জিনিস। যেখানে মানুষের জন্য কাজ করতে হবে। আসলে তৃণমূলের জনসমর্থন কমেছে। পায়ের তলার মাটি সরে গিয়েছে। তা বুঝতে পেরেই খেলা হবে বলে ভীতি প্রদর্শন করার চেষ্টা করছে তারা। রক্তের হোলি খেলার চেষ্টা করছে। ভোটকেন্দ্রে মানুষকে পৌঁছতে না দিয়ে ভোটলুটের চেষ্টা করছে মমতার ক্যাডাররা। 

মুখ্যমন্ত্রীর ইভিএম পাহারা দেওয়ার নির্দেশ প্রসঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, প্রত্যেকবার নির্বাচনে হারার ভয়ে তিনি একটা করে অজুহাত খাড়া করে রাখেন। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে খারাপ ফলাফলের ভয়ে একটা অজুহাত দিয়েছিলেন। এবার বুঝতে পেরে গিয়েছেন তিনি হারবেন, তাই তিনি ইভিএমের অজুহাত খাড়া করে রাখছেন। মানুষ সব বুঝতে পেরে গিয়েছে।

আরও পড়ুন: WB Assembly Election 2021: এক পা দিয়েই খেলব; BJP-কে মাঠের বাইরে বের করে দেব, কোতুলপুরে সরব Mamata

.