WB Assembly Election 2021: ভুয়ো ভোটারদের কীভাবে ঠেকাতে হবে, মেচেদায় বিশেষ রণকৌশল বৈঠকে শাহ

গেরুয়া শিবির সূত্রে আরও খবর, অমিত শাহের বৈঠকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে ভোটগ্রহণের দিনটিকে

Updated By: Mar 21, 2021, 04:46 PM IST
WB Assembly Election 2021: ভুয়ো ভোটারদের কীভাবে ঠেকাতে হবে, মেচেদায় বিশেষ রণকৌশল বৈঠকে শাহ

নিজস্ব প্রতিবেদন: নিশানায় পূর্ব মেদিনীপুরে। জেলায় আজ জনসভা করেছেন নরেন্দ্র মোদী ও অমিত শাহ। শুধু তাই নয়, সংগঠনকে চাঙ্গা করতে দলের নেতা, কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে করলেন অমিত শাহ। রবিবার মেচেদার ওই সভায় ছিলেন, দলের পদাধিকারী, মণ্ডল সভাপতি, বিধানসভা কমিটিগুলির আহ্বায়ক ও আইটি সেলের কর্মীরা।

আরও পড়ুন- বাঁকড়ায় রাজীবের প্রচারে ধুন্ধুমার, ব্যাপক উত্তেজনা, লাঠিচার্জ পুলিস-কেন্দ্রীয় বাহিনীর

বিজেপি(BJP) সূত্রে খবর, জেলার নির্বাচনী রণকৌশল নিয়ে ওই বৈঠকে আলোচনা হয়েছে। ভোটের দিন দলের কর্মীরা কী করবেন, কীভাবে ভুয়ো ভোটিং রুখতে হবে, কীভাবে নিজেদের সমর্থকদের সবার ভোটদান নিশ্চিত করতে হবে তা নিয়েই আলোচনা হয়েছে শাহর বৈঠকে(Amit Shah)।

গেরুয়া শিবির সূত্রে আরও খবর, অমিত শাহের বৈঠকে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে ভোটগ্রহণের দিনটিকে। এনিয়ে বিজেপির তমলুক জেলা কমিটির সভাপতি নবারুণ নায়েক বলেন, 'এইসব এলাকায় ৯০ শতাংশ ভোট পড়ে। ফলে সবার ভোটদান এবার সুনিশ্চিত করতে হবে। পাশাপাশি ভোটদান অবাধ ও কারচুপিমুক্ত রাখা কী ভাবে করা যায় তার পরামর্শ দেন অমিত শাহ।'

আরও পড়ুন-'পদত্যাগ করিনি, যা করার করে নিক', শাহী সভায় যোগ দিয়েই তৃণমূলকে চ্যালেঞ্জ শিশিরের 

এদিন এগরার সভায় অমিত শাহ বলেন, আপনারা পরিবর্তন চেয়েছিলেন, পরিবর্তন হয়েছে কি? একাধিকবার শাহ বলেন, আপনারা বাংলায় বিজেপি সরকার গড়ে দিন তা হলে এখানে আর কোনও সমস্যা থাকবে না। দুর্গাপুজোর জন্য হাইকোর্টে যেতে হবে না। কয়লা-কাণ্ড ও কাটমানির প্রসঙ্গও ছুঁয়ে যান অমিত। 'ভাইপো'কে  মুখ্যমন্ত্রী বানাতে চাইছেন বলে মমতার (Mamata Banerjee) প্রতি অভিযোগ তোলেন অমিতজি। এই প্রসঙ্গেই ফের প্রশ্ন ছুড়ে দেন, আপনারা ভাইপোর বাংলা চান, না সোনার বাংলা চান? বলেন, বাংলায় এবার পদ্মফুল ফুটবে। আপনারা যদি সোনার বাংলা চান তা হলে বিজেপিকে জেতান।

.