WB assembly election 2021 : প্রার্থী ক্ষোভে ডাবগ্রাম-ফুলবাড়িতে নির্দল হয়ে দাঁড়াচ্ছেন জেলা BJP সাধারণ সম্পাদক

" "এবার রাজ্যে বিধানসভা ভোটে আদি বিজেপির প্রায় ১৭০ জন নির্দল প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে চলেছেন। এমনকি এই ১৭০ জন প্রার্থীকে নিয়ে আলাদা একটি মঞ্চও তৈরি হচ্ছে।"

Updated By: Mar 25, 2021, 06:25 PM IST
WB assembly election 2021 : প্রার্থী ক্ষোভে ডাবগ্রাম-ফুলবাড়িতে নির্দল হয়ে দাঁড়াচ্ছেন জেলা BJP সাধারণ সম্পাদক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : প্রার্থী নিয়ে জলপাইগুড়িতে (Jalpaiguri) বিজেপির অন্দরে ক্ষোভ অব্যাহত। প্রার্থী বাছাই নিয়ে ক্ষোভের কারণে এবার নির্দল প্রার্থী হয়ে ভোটে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন জলপাইগুড়ি জেলা বিজেপির (BJP) সাধারণ সম্পাদক অলোক সেন। আজই সাংবাদিক বৈঠকে একথা জানান তিনি। ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী শিখা চ্যাটার্জির বিরুদ্ধে নির্দল হয়ে দাঁড়াচ্ছেন তিনি।

প্রসঙ্গত, ডাবগ্রাম-ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে শিখা চ্যাটার্জিকে প্রার্থী ঘোষণা করে বিজেপি (BJP) নেতৃত্ব। শিখা চ্যাটার্জিকে প্রার্থী ঘোষণার পরই নিজের দলের বিরুদ্ধে সরব হন অলোক সেন। ক্ষোভ প্রকাশ করেন দলীয় নেতৃত্বের বিরুদ্ধে। অলোক সেন দাবি করেন, বিগত কয়েক বছরে দলের হয়ে কাজ করে থাকলেও, পরবর্তীতে যাঁরা অন্য দল থেকে এসে বিজেপিতে যোগ দিচ্ছেন, তাঁদেরকে প্রার্থী করা হচ্ছে। এর পিছনে 'চাণক্য' মুকুল রায়ের (Mukul Roy) হাত রয়েছে বলেও দাবি করেন তিনি। 

একইসঙ্গে তিনি আরও বলেন, "এর জন্য রাজ্যজুড়ে বিজেপির (BJP) ফল খারাপ হবে।" পাশাপাশি তিনি এও জানান, "এবার রাজ্যে বিধানসভা ভোটে (WB Assembly Election 2021) আদি বিজেপির প্রায় ১৭০ জন নির্দল প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে চলেছেন। এমনকি এই ১৭০ জন প্রার্থীকে নিয়ে আলাদা একটি মঞ্চও তৈরি হচ্ছে। এই মঞ্চকে নেতৃত্ব দেবেন শ্যামাপ্রসাদ মুখার্জির নাতি শুভঙ্কর মুখার্জি।" (এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত এপ্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া জানাননি বিজেপি রাজ্য নেতৃত্ব।)

যদিও যাঁর বিরুদ্ধে অলোক সেন নির্দল প্রার্থী হয়ে দাঁড়াচ্ছেন, সেই বিজেপি প্রার্থী শিখা চ্যাটার্জি বলেন, "আমার এই সম্বন্ধে কিছু জানা নেই। দল আমাকে এখনও কিছু জানায়নি। অলোকবাবু ভালো মানুষ। তিনি আমার হয়েই প্রচার করবেন বলে আমি জানি।" আরও পড়ুন, 'সংখ্যালঘুর ভোট ভাগ করতে টাকা দিয়ে নতুন দল এনেছে BJP', নাম না করেই ISF-কে তোপ মমতার

.