WB Assembly Election 2021: গয়না ১ ভরির কম, বাড়িও নেই, মনোনয়নে ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ জানালেন Mamata

মনোনয়নে মমতা উল্লেখ করেছেন, তার হাতে নগদ টাকার পরিমাণ রয়েছে ৬৯ হাজার ২৫৫ টাকা।  ব্যাঙ্কে রয়েছে, ১২ লক্ষ ২ হাজার ৩৫৬ টাকা। তাঁর কাছে যেই ন্যাশনাল সেভিং সার্টিফিকেট রয়েছে তার মূল্য  ১৮ হাজার ৪৯০ টাকা। 

Updated By: Mar 12, 2021, 10:22 AM IST
WB Assembly Election 2021: গয়না ১ ভরির কম, বাড়িও নেই, মনোনয়নে ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ জানালেন Mamata

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের এক তৃতীয়াংশ বিধায়কের সম্পত্তির পরিমাণ যখন কোটি টাকার বেশি। তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সম্পত্তির পরিমাণ মাত্র ১৭ লক্ষ টাকার কাছাকাছি। হলদিয়ায় মনোনয়ন (Nomination) পেশের সময় ব্যক্তিগত সম্পত্তির হলফনামা জমা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেই ব্যক্তিগত এই তথ্য দিয়েছেন তৃণমূল (Trinamool) সুপ্রিমো। জানিয়েছেন, তাঁর গাড়ি নেই, বাড়িও নেই।

মনোনয়নে মমতা উল্লেখ করেছেন, তার হাতে নগদ টাকার পরিমাণ রয়েছে ৬৯ হাজার ২৫৫ টাকা।  ব্যাঙ্কে রয়েছে, ১২ লক্ষ ২ হাজার ৩৫৬ টাকা। তাঁর কাছে যেই ন্যাশনাল সেভিং সার্টিফিকেট (National Saving Cirtificate) রয়েছে তার মূল্য  ১৮ হাজার ৪৯০ টাকা।

আরও পড়ুন: Covid Vaccine নেওয়ার পরেই 'Heart Attack', উত্তরবঙ্গে মৃত ২

মনোনয়নে উল্লেখ রয়েছে, মমতার গয়নার পরিমাণ ১০ গ্ৰামের ও কম। ৯ গ্ৰাম ৭৫০ মিলিগ্ৰাম। যার মূল্য ৪৩ হাজার ৮৩৭ টাকা। পাশাপাশি কোনও গাড়ি নেই। বাড়ি নেই। বসত বা চাষযোগ্য জমিও নেই।
মনোনয়নপত্র জমা দেওয়ার সময় এই হিসেবই জমা দিয়েছেন মমতা।

মনোনয়নে মমতা বন্দ্যোপাধ্যায়ের আরও জানিয়েছেন কোথাও কোনও ঋণ নেই তাঁর। পরিবারিক সূত্রে কোনও পৈতৃক সম্পত্তিও তিনি পাননি। কোনও ইনকাম ট্যাক্স, পুরসভা সংক্রান্ত কোনও কর বা জিএসটি সংক্রান্ত কোনও কর তার বাকি নেই। 

.