WB assembly election 2021: জনতাদল ইউনাইটেডের হয়ে ভোটে লড়ার ইঙ্গিত, সরকারি পদ থেকে ইস্তফা Moinuddin-র

টিকিট না পেয়ে তৃণমূল ছেড়েছেন তিনি।

Updated By: Mar 10, 2021, 07:11 PM IST
WB assembly election 2021: জনতাদল ইউনাইটেডের হয়ে ভোটে লড়ার ইঙ্গিত, সরকারি পদ থেকে ইস্তফা Moinuddin-র

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে (WB assembly election 2021) টিকিট না পেয়ে তৃণমূল ছেড়েছিলেন আগেই। পাথরচাপুরি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকেও এবার ইস্তফা দিলেন বীরভূমের নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামস (Moinuddin shams)। জেলাশাসককে ইতিমধ্য়েই পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন তিনি।

বাবা প্রয়াত কলিমুদ্দিন সামস ফরওয়ার্ড ব্লকের নেতা, রাজ্যর প্রাক্তন মন্ত্রী। কিন্তু মইনুদ্দিন সামস ফরওয়ার্ড ব্লক ছেড়ে যোগ দিয়েছিলেন তৃণমূলে।  ২০১৬ সালের বিধানসভা ভোটে বীরভূমের নলহাটি থেকে বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। অথচ একুশের ভোটে (WB assembly election 2021) টিকিটই পেলেন না! প্রার্থীতালিকা ঘোষণার পর দল ছাড়া ঘোষণা করেন ক্ষুদ্ধ মইনুদ্দিন। এমনকী, ফেসবুকে ভিডিও পোস্ট করে রীতিমতো কাঁদতে কাঁদতে অভিযোগ করেন, "আমি বালি মাফিয়া, পাথর মাফিয়া, কয়লা মাফিয়াদের সঙ্গে আপোস করিনি। তাই আমাকে বাদ দেওয়া হল।"

আরও পড়ুন: WB Assembly Election 2021: কাটোয়ায় প্রার্থী রবীন্দ্রনাথ, ক্ষোভে BJP-তে TMC-র জেলা শীর্ষ নেতা

তৃণমূল ছাড়ার ২৪ ঘণ্টার মধ্যেই সটান ফরওয়ার্ড ব্লকের দফতরে হাজির হন মইনুদ্দিন। কিন্তু তৃণমূল-বিজেপির দাপাদাপিতে দলের হাল খারাপ হলেও আদর্শের সঙ্গে আপস করতে নারাজ ফব নেতৃত্ব। ফলে খালি হাতেই ফিরতে হয় নলহাটির বিদায়ীকে বিধায়ককে। এরপরই এদিন পাথরচাপুরি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ দিলেন তিনি। এবার কী করবেন? তৃণমূল ফেরার প্রশ্নই নেই, বরং জনতাদল ইউনাইটেডের হয়ে ভোটের লড়ার ইঙ্গিত দিয়েছেন তৃণমূলের টিকিটে জেতা বিধায়ক। 

.