WB Assembly Election 2021: কাটোয়ায় প্রার্থী রবীন্দ্রনাথ, ক্ষোভে BJP-তে TMC-র জেলা শীর্ষ নেতা

বুধবার অমর রাম ফোনে জানান, পদত্যাগ পত্র লিখে তিনি জেলা সভাপতি স্বপন দেবনাথের কাছে পাঠিয়ে দিয়েছেন

Updated By: Mar 10, 2021, 06:41 PM IST
WB Assembly Election 2021: কাটোয়ায় প্রার্থী রবীন্দ্রনাথ, ক্ষোভে BJP-তে TMC-র জেলা শীর্ষ নেতা

নিজস্ব প্রতিবেদন: কাটোয়ায় রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। তাতেই ক্ষোভে দল ছেড়ে BJP-তে যোগ দিলেন কাটোয়া পুরসভার প্রাক্তন পুরপ্রধান তথা পূর্ব বর্ধমানের তৃণমূল কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক অমর রাম। কলকাতায় গিয়ে আজ তিনি বিজেপিতে যোগ দেন।  তাঁর সঙ্গেই দল ছাড়লেন কাটোয়া পুরসভার দুই কাউন্সিলর শ্যামল ঠাকুর ও ভাস্কর মণ্ডল।

আরও পড়ুন- 'এখন আর ইনশাল্লাহ বলছেন না', Mamata-কে 'ভেজাল হিন্দু' কটাক্ষ Suvendu-র

২০১৫ সালে কাটোয়া পুরসভায় বোর্ড গঠন করে তৃণমূল কংগ্রেস(TMC)। ১০ আসন জিতে ও ৩ কংগ্রেস কাউন্সিলরের সমর্থন নিয়ে পুরপ্রধান হন অমর রাম(Amar Ram)। ২০১৭ সালে তাঁর বিরুদ্ধে অনাস্থা আনে পুরসভার কাউন্সিলররা। অমর রামের অভিযোগ, ওই অনাস্থার পেছনে ছিলেন রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়(Rabindranath Chatterjee)। ২০১৫ সালের শেষ দিকে অবশ্য কংগ্রেস ছেড়ে তৃণমূলে চলে যান রবীন্দ্রনাথ।

আরও পড়ুন-'মমতার হয়ে নন্দীগ্রামে ভোটপ্রচারে সাদা পোশাকের পুলিস', কমিশনে যাওয়ার ভাবনা বিজেপির

বুধবার অমর রাম ফোনে জানান, পদত্যাগ পত্র লিখে তিনি জেলা সভাপতি স্বপন দেবনাথের কাছে পাঠিয়ে দিয়েছেন। ২০১৩ সাল থেকে তৃণমূলে বারবার  অপমানিত হতে হয়েছে। এমনকি নানান ভাবে বঞ্চনা শিকার হতে হয়েছে। আর নয়। 

এদিকে যার কারণে অমর রাম তৃণমূল কংগ্রেস ছাড়লেন সেই রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, বিজেপিতে যাওয়ার কথা এখন হয়তো ও প্রকাশ্যে বলছে,  অনেক দিন থেকেই ও বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছিল। আমি দলের উচ্চ নেতৃত্বকে বার বার বলেছিলাম ব্যবস্থা নেওয়ার জন্য। অমর রাম যাওয়ায় দলের খুব একটা  ক্ষতি  হবে না। 

.